Press "Enter" to skip to content

ডাবর চ্যবনপ্রাশ পূর্ব ভারতে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে সৌরভ গাঙ্গুলিকে চুক্তিবদ্ধ করল….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১ ডিসেম্বর ২০২৩: ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞান-ভিত্তিক আয়ুর্বেদ কোম্পানি, ডাবর ইন্ডিয়া লিমিটেড আজ ভারতের প্রাক্তন অধিনায়ক এবং তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলিকে তার ফ্ল্যাগশিপ হেলথ সাপ্লিমেন্ট ব্র্যান্ড, ডাবর চ্যবনপ্রাশের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে চুক্তিবদ্ধ করেছে।

পূর্ব ভারতের বাজারে জন্য ডাবর “ইমিউনিটি বাধানে মে বনিয়ে নং.১” শীর্ষক একটি নতুন বিজ্ঞাপন তৈরি করে প্রচার শুরু করছে৷ সৌরভ গাঙ্গুলিকে নিয়ে এই প্রচারণা শীঘ্রই বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে প্রচারিত হবে। সৌরভ গাঙ্গুলির কর্তৃত্বপূর্ণ কণ্ঠস্বর ডাবরের এই প্রচারে গাইডিং ফোর্স হয়ে উঠেছে। এই প্রচারণা এটা নিশ্চিত করেছে যে ডাবর চ্যবনপ্রাশের সাহায্যে ইমিউনিটিকে শক্তিশালী করার বার্তাটি অনস্বীকার্যভাবে একটি ওজন বহন করে এবং এহেন বার্তাটি প্রতিটি পরিবারের সঙ্গে অনুরণিত হয়।

“ডাবর চ্যবনপ্রাশের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে ডাবর পরিবারে সৌরভ গাঙ্গুলিকে স্বাগত জানাতে পেরে আমরা রোমাঞ্চিত। সৌরভের ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব, প্রভাব এবং স্বাস্থ্য ও ফিটনেসের প্রতি তাঁর দৃঢ় অঙ্গীকার-এর বিষয়গুলিকে দিয়ে, তিনি যে আমাদের ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার জন্য একেবারেই উপযুক্ত ব্যক্তি, সেইকথা আমরা বিশ্বাস করি।

ডাবর চ্যবনপ্রাশের সঙ্গে সৌরভের এহেন সম্পর্ক আমাদের ব্র্যান্ডের রিচ-কে আরও বাড়িয়ে তুলবে এবং পূর্ব ভারতের কনজিউমারদের সাথে এই ব্র্যান্ডের সংযোগ স্থাপন আরও ভালভাবে করবে।” বললেন ডাবর ইন্ডিয়া লিমিটেড-এর এজিএম মার্কেটিং-হেলথ সাপ্লিমেন্টস মিঃ রাকেশ তাহিলিয়ানি।

ডাবর-এর সঙ্গে এই সম্পর্কের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সৌরভ গাঙ্গুলি বলেছেন, “ডাবর চ্যবনপ্রাশের সঙ্গে যুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত। এটি এমন একটি ব্র্যান্ড যা বছরের পর বছর ধরে আমাদের জীবনের একটি অংশ হয়ে রয়েছে। একজন ক্রীড়াবিদ এবং একজন স্বাস্থ্য-সচেতন ব্যক্তি হিসেবে, আমি শরীরে শক্তিশালী ইমিউন সিস্টেম বজায় রাখার গুরুত্ব বুঝতে পারি। ওষুধের মাধ্যমে ত্রাণ পাওয়ার জন্য ‘ফায়ার-ইঞ্জিন পদ্ধতি’ খোঁজার পরিবর্তে ঋতুকালীন অসুখের বিরুদ্ধে লড়াই করার জন্য দেহের অভ্যন্তরীণ শক্তি তৈরিতে মনোযোগ দেওয়ার জন্য আমি প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করতে চাই। ইমিউনিটি বা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো হল কাশি, সর্দি, ফ্লু ইত্যাদি অসুখের বিরুদ্ধে লড়াই করার একটি কার্যকর উপায়। ডাবর চ্যবনপ্রাশ, তার পরীক্ষিত ফর্মুলেশনের মাধ্যমে ইমিউনিটি বাড়ানোর ক্ষেত্রে যে কার্যকর, সেটা প্রমাণিত হয়েছে। আমি এই ব্র্যান্ড সম্পর্কে সচেতনতা তৈরিতে এবং সমস্ত মানুষের মধ্যে এর গুরুত্বপূর্ণ উপকারিতার বিষয়গুলিকে প্রচার করার জন্য উন্মুখ।”

সাংবাদিক গোপাল দেবনাথের হাতে ডাবর চ্যবনপ্রাশ তুলে দিলেন সৌরভ গাঙ্গুলী। ছবি- জাফর আলী খান।

“চ্যবনপ্রাশ হল ১০০+ রোগের বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে সাহায্য করার জন্য একটি কার্যকরী সলিউশন। এতে রয়েছে আমলা, অশ্বগন্ধা, গিলয় ইত্যাদির মত অনেক আয়ুর্বেদিক ‘রসায়ণ’ ভেষজ যা তাদের ইমিউনোমডিউলেটরি প্রভাবের মাধ্যমে বিভিন্ন সংক্রমণ থেকে রক্ষা করতে সাহায্য করে। ডাবর চ্যবনপ্রাশ ১০০ বছরেরও বেশি সময় ধরে প্রতিটি ভারতীয়কে শক্তিশালী ইমিউনিটি অর্জনে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।” বললেন ডাবর ইন্ডিয়া লিমিটেডের বিজনেস হেড-ইস্ট মিঃ শুভদীপ রায়।

ভিডিও লিংক: https://youtu.be/pcgwqzF0jWM

ডাবর ইন্ডিয়া লিমিটেড সম্পর্কে: ডাবর ইন্ডিয়া লিমিটেড ভারতের শীর্ষস্থানীয় এফএমসিজি কোম্পানিগুলির মধ্যে অন্যতম। ১৩৯ বছরের গুণমান ও অভিজ্ঞতার ঐতিহ্যের ওপর ভিত্তি করে, ডাবর আজ ভারতের সবচেয়ে বিশ্বস্ত নাম এবং বিশ্বের বৃহত্তম আয়ুর্বেদিক ও ন্যাচারাল হেলথকেয়ার কোম্পানি। ডাবর ইন্ডিয়ার এফএমসিজি পোর্টফোলিওতে নয়টি পাওয়ার ব্র্যান্ড রয়েছে। এগুলি হল, হেলথকেয়ার বিভাগে ডাবর চ্যবনপ্রাশ, ডাবর হানি, ডাবর হনিটাস, ডাবর লাল তেল এবং ডাবর পুদিন হারা। পার্সোনাল কেয়ার বিভাগে রয়েছে, ডাবর আমলা, ভাটিকা এবং ডাবরের লাল পেস্ট। ফুড অ্যান্ড বেভারেজ ক্যাটাগরিতে রয়েছে রিয়েল।

More from FoodMore posts in Food »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *