Press "Enter" to skip to content

টপ ফুড ব্লগার পুরস্কার -২০২০

সুজিৎ চট্টোপাধ্যায় : মধ্য কলকাতার এস্টোর হোটেলে জনসংযোগ সংস্থা ক্যান্ডিড কমুনিকেশন এবং সিদ্দস হসপিটালিটি আয়োজিত টপ ফুড ব্লগার অ্যাওয়ার্ডস ২০২০অনুষ্ঠিত হলো।
অনুষ্ঠানের বৈশিষ্ট্য সম্পর্কে বক্তব্য রাখতে গিয়ে ক্যান্ডিড কমিউনিকেশন এর ডিরেক্টর এবং টপ ফুড ব্লগার আওয়ার্ডস এর সহ প্রতিষ্ঠাতা পারমিতা ঘোষ বলেন গত তিনবছর ধরে খাদ্যপ্রেমিদের এই ব্লগ পরিবেশিত হচ্ছে। যা ইতিমধ্যে প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছে। উঠে এসেছেন বহু খাদ্যপ্রেমী ও রন্ধন বিশারদেরা । সহ আয়োজক সিদ্দস হসপিটালিটি এর পক্ষে অঙ্কুর সিদ্দিকী বলেন, এখন ব্লগিং সামাজিক বিবর্তনের অঙ্গ হয়ে উঠেছে। গত দু বছর ধরে ফুড ব্লগারদের সাম্মানিক স্বীকৃতি দেওয়ার কাজ করার পর নতুন বছরে আমরা দুটি পুরস্কার ঘোষণা করছি ।একটি লাইফস্টাইল ও ফ্যাশন এবং ট্রাভেল। ২০২০ র অনুষ্ঠানে পুরস্কার বিতরণ ছাড়াও থাকবে নমিনেশন পার্টি, মেকওভার সেশন, প্যানেল ডিসকাশন এবং গ্র্যান্ড ফিনালে।
তৃতীয় বর্ষের অনুষ্ঠানে থাকবে ১৪ টি বিভাগ ।খাদ্য পানীয় দেশীয় কৃষ্টি সংস্কৃতি এবং নতুন আবিষ্কারের ক্ষেত্রে পুরস্কার দেওয়া হবে ।প্রতিযোগীরা নাম দিতে পারেন ২০ডিসেম্বর থেকে ২০ জনুয়ারি পর্যন্ত। নির্বাচিত প্রথম পাঁচ নারী ব্লগার একটি মেকওভার সেশনের জন্য সুযোগ পাবেন।
এই টপ ফুড ব্লগার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের প্রায়োজোক থাই এয়ারওয়েজ। তৃতীয় বর্ষের অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে হাজির ছিলেন থাই ডেপুটি কনসাল জেনারেল কাসমেসান থংসিরি, কনসাল সচিব ভেনাস অস্বপুম এবং রয়েল থাই কনসাল নুট ভাস তি সালি। এরা বলেন থাইল্যান্ডের নিজস্ব খাদ্য সংস্কৃতির এক ঐতিহ্য আছে। আমরা চাই খাদ্য রসিক ব্লগারদের আন্তর্জাতিক ঐতিহ্য গড়ে উঠুক।
অনুষ্ঠানে আর যারা হাজির ছিলেন তাদের মধ্যে আছেন চিত্র পরিচালক ও প্রযোজক সত্রজিত সেন ,আকাঙ্খা মগ্লানি ,মাস্টার শেফ প্রিয়াঙ্কা এম, ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি প্রমুখ। সংস্থা ক্যান্ডিড কমুনিকেশন এবং সিদ্দস হসপিটালিটি আয়োজিত টপ ফুড ব্লগার অ্যাওয়ার্ডস ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হলো।
অনুষ্ঠানের বৈশিষ্ট্য সম্পর্কে বক্তব্য রাখতে গিয়ে ক্যান্ডিড কমিউনিকেশন এর ডিরেক্টর এবং টপ ফুড ব্লগার আওয়ার্ডস এর সহ প্রতিষ্ঠাতা পারমিতা ঘোষ বলেন গত তিনবছর ধরে খাদ্যপ্রেমিদের এই ব্লগ পরিবেশিত হচ্ছে। যা ইতিমধ্যে প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছে। উঠে এসেছেন বহু খাদ্যপ্রেমী ও রন্ধন বিশারদেরা। সহ আয়োজক সিদ্দস হসপিটালিটি এর পক্ষে অঙ্কুর সিদ্দিকী বলেন , এখন ব্লগিং সামাজিক বিবর্তনের অঙ্গ হয়ে উঠেছে। গত দু বছর ধরে ফুড ব্লগারদের সাম্মানিক স্বীকৃতি দেওয়ার কাজ করার পর নতুন বছরে আমরা দুটি পুরস্কার ঘোষণা করছি। একটি লাইফস্টাইল ও ফ্যাশন এবং ট্রাভেল। ২০২০ র অনুষ্ঠানে পুরস্কার বিতরণ ছাড়াও থাকবে নমিনেশন পার্টি, মেকওভার সেশন,প্যানেল ডিসকাশন এবং গ্র্যান্ড ফিনালে।
তৃতীয় বর্ষের অনুষ্ঠানে থাকবে ১৪টি বিভাগ। খাদ্য পানীয় দেশীয় কৃষ্টি সংস্কৃতি এবং নতুন আবিষ্কারের ক্ষেত্রে পুরস্কার দেওয়া হবে।
অনুষ্ঠানে আর যারা হাজির ছিলেন তাদের মধ্যে আছেন চিত্র পরিচালক ও প্রযোজক সত্রজিত সেন, আকাঙ্খা মগ্লানি , মাস্টার শেফ প্রিয়াঙ্কা এম, ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি প্রমুখ ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.