Press "Enter" to skip to content

জি বাংলা সিনেমার বড় পর্দার ছবি “আজব প্রেমের গল্প”

Spread the love

গোপাল দেবনাথ – ছোটপর্দার হাত ধরেই ‘জি’ সংস্থার পথচলা শুরু অল্পদিনের মধ্যেই প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে এক নম্বরে নিজের স্থান ধরে রেখেছে জি টি ভি বাংলা।
এই সাফল্যের কারণ কি প্রশ্ন করাতে জি টি ভি র পক্ষে সম্রাট ঘোষ জানালেন, এটা কোনো ম্যাজিক নয়, এই সাফল্যের পিছনে আছে জি টি ভি র নিষ্ঠাবান পরিশ্রমী কুশলী টিম। আমরা
অনুষ্ঠান নির্মাণ ও পরিবেশনের জন্য বছরের তিনশো পঁয়ষট্টি দিন দর্শকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখি। মানুষ কি পছন্দ করেছেন তাই নিয়ে প্রতিনিয়ত লক্ষ্য রাখি।
সোমবার মধ্য কলকাতার এক বিলাসবহুল হোটেলে জি বাংলা সিনেমার ছবি ‘আজব প্রেমের গল্প’ মুক্তির প্রাক্কালে সাংবাদিকদের মুখোমুখি হলেন ছবির পরিচালক রাজা চন্দ, জি বাংলা সিনেমার পক্ষে ক্লাস্টার হেড (ইস্ট) সম্রাট ঘোষ এবং শ্যাডো ফিল্ম কর্তৃপক্ষ। শ্যাডো ফিল্ম এই ছবির সহযোগী নিবেদক। জি বাংলা সিনেমা অরিজিনাল এতকাল অবধি ছোট পর্দায় সীমাবদ্ধ ছিল কিন্তু ‘এই আজব প্রেমের গল্প’এই প্রথমবার বড় পর্দায় মুক্তি পাবে আগামী বছরে।
পরিচালক রাজা চন্দ জানালেন, এই ছবির গল্প গড়ে উঠেছে বর্তমান সমাজের প্রেক্ষাপটে। বয়সে ছোট প্রেমিক আর বয়সে বড় প্রেমিকার মিষ্টি প্রেমের গল্প।
যেহেতু সামাজিক চলতি নিয়মের ব্যাতিক্রমী বিষয় তাই নিয়ে ছবির কাহিনী বিস্তার করেছে। পরিচালক জানালেন, ছবির কাহিনী সূত্র দিয়েছেন সম্রাট ঘোষ, জি প্লাটফর্মে এটি তাঁর প্রথম ছবি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,ছবির নায়ক বনি এবং নায়িকা শ্রাবন্তী, ছিলেন পল্লবী চ্যাটার্জী, তন্নি লাহা রায়, এই সিনেমাতে অভিনয় করেছেন অরিন্দম গাঙ্গুলি এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী মধুরিমা বসাক সহ ছবির সহযোগী শিল্পী ও কলাকুশলীরা। জিবাংলা সিনেমা গত সাত বছরে প্রায় সত্তরটি ছবি উপহার দিয়েছেন। বিভিন্ন স্বাদের এই ছবিগুলি ইতিমধ্যে দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করেছে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *