Press "Enter" to skip to content

“চ্যাম্পিয়নদের সঙ্গে খেলা” মাই ইলেভেন সার্কল-এ শেন ওয়াটসনের সঙ্গে যোগ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Spread the love

গোপাল দেবনাথ-কলকাতা, ২০ ডিসেম্বর ২০১৯- চলতি অস্ট্রেলিয়ান ঘরোয়া টি২০ সিরিজে কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করুন মাই ১১ সার্কল ফ্যান্টাসি অ্যাপে আপনিও জিততে পারেন ১ কোটি টাকা! ভারতীয় ক্রিকেট ভক্তরা এখন কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন মাই১১সার্কল অ্যাপে – ভারতের প্রথম সারির অন্যতম ফ্যান্টাসি ক্রিকেট অ্যাপ – যেমন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শেন ওয়াটসন যোগ দিয়েছেন প্ল্যাটফর্মে। ঘরোয়া অস্ট্রেলিয়ান টি২০ লিগের প্রতিটি ম্যাচের জন্য শেন ওয়াটসন তাঁর দল তৈরি করবেন, সেই সুবাদে সক্ষম হয়েছেন মাই১১ সার্কল প্লেয়াররা ‘চ্যাম্পিনয়দের সঙ্গে খেলা’ এবং গ্র্যান্ড প্রাইজ ১ কোটি টাকা জিততে পারবেন।
ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে মাই১১সার্কল খুবই জনপ্রিয় হয়েছে ‘বিট দ্য এক্সপার্ট’ প্রতিযোগিতা শুরুর পর থেকে। এর দ্রুত জনপ্রিয়তা প্রধানত নামী ক্রিকেটারদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে সমর্থকদের শক্তি জোগানোয় অনন্য। তারা অংশগ্রহণ করতে পারে ‘বিট দ্য এক্সপার্ট’ প্রতিযোগিতায় এবং যদি তাদের দলের স্কোর বিশেষজ্ঞের চেয়ে বেশি হয়, তারা জিততে পারবেন নগদ পুরস্কার।
দৈনিক বিজয়ীরা, যেখানে এক্সপার্টকে হারিয়ে একজন প্লেয়ার ৩ গুন বেশি নগদ পুরস্কার জিতেত পারে, এছাড়া এখানে থাকবে অস্ট্রেলিয়ান ঘরোয়া টি২০ সিরিজের জন্য একটি লিডারবোর্ড। যে প্লেয়ার লিডারবোর্ডে শীর্ষে থাকবে সেই পাবে ১ কোটি টাকার গ্র্যান্ড প্রাইজ। রানার-আপ পাবে ২০ লক্ষ টাকা এবং যে প্লেয়ার তৃতীয় স্থান অধিকার করবে সে পাবে ৫ লক্ষ টাকা। টুর্নামেন্টে মোট১৫০০০টি ক্যাশ প্রাইজ থাকবে।
মাই১১সার্কল-এর সঙ্গে সম্পর্ক নিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেটার শেন ওয়াটসন বলেছেন, ‘মাই১১সার্কল-এর সঙ্গে এবং এই প্ল্যাটফর্মে সমর্থকদের সঙ্গে জড়িত হয়ে আমি রোমাঞ্চিত বোধ করছি। আমি মনে করি এটা সত্যিই অনন্য ধারণা যেখানে ভক্তরাও ক্রিকেটারদের সঙ্গে খেলতে পারে। আমি এই নতুন অভিজ্ঞতার দিকে তাকিয়ে আছি।’
বিষয়টি সম্পর্কে মাই১১সার্কল-এর সহ-প্রতিষ্ঠাতা তথা সিইও ভাবীন পাণ্ড্য বলেন, ‘মাই১১সার্কল-এ শেন ওয়াটসনকে স্বাগত জানাতে পেরে আমি খুব খুশি হয়েছি। এই অংশগ্রহণ ইতিমধ্যে বহু খেলোয়াড়ের সঙ্গে যুক্ত হয়েছে যারা ভারতের জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে এবং অস্ট্রেলিয়ান ঘরোয়া টি২০ সিরিজের জন্য শেন ওয়াটসন আসার পর এটা খুবই তীব্র হবে। আমাদের ‘প্লে উইথ চ্যাম্পিয়নস’ ভিশনের সঙ্গে শেন ওয়াটসনের প্রবেশ সঠিকভাবে মিলেছে এবং আমরা আমাদের প্লেয়ারদের খুশি করব কেননা আমরা ক্রমশ শক্তিশালী হয়ে উঠছি।
মাই১১সার্কল-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘ক্রিকেট উৎসাহীরা জানেন যে বিনোদনের চেয়ে ক্রিকেট আরও বেশি কিছু। এটা হল কৌশল ও বুদ্ধির একটা খেলা যা একমাত্র আসে অভিজ্ঞতা ও অন্তর্দৃষ্টির মাধ্যমে। মাই১১সার্কল হল এমন একটি প্ল্যাটফর্ম যা ভক্তদের ক্রিকেট জ্ঞান প্রদর্শনের এবং প্রকৃত ক্রিকেটারদের সঙ্গে খেলার সুযোগ দেয়, এটা করে সব নতুন আপডেট, খেলা-উত্তর বিশ্লেষণের পাশাপাশি টিভিতে বন্ধুদের সঙ্গে আলোচনা যা আরও বেশি প্রাসঙ্গিক হয়ে ওঠে। আমার বিশ্বাস মাই১১সার্কল এই জন্যই আলাদা এবং এর অনুসারীদের মধ্যে ব্যাপক অবদান সৃষ্টি করেছে।
এবছরের প্রথমদিকে বিশ্বকাপ মরশুমে মাই১১সার্কল অসম্ভব জনপ্রিয়তা লাভ করেছিল যেখানে ২ মিলিয়নের বেশি প্লেয়ার নথিভুক্তি করেছিলেন এবং ৪ মিলিয়ন টিম দাদার সঙ্গে প্রতিযোগিতায় নেমেছিল। চলতি ঘরোয়া অস্ট্রেলিয়ান টি২০ সিরিজ এবং শেন ওয়াটসন সহ আশা করা যায় এই অ্যাপ ভারতের আরও অনেক ক্রিকেট ভক্তকে বিনোদন জোগাবে কেননা তারা খেলছে সত্যিকারের চ্যাম্পিয়নদের সঙ্গে!প্লে গেমস24×7 প্রাইভেট লিমিটেড সম্পর্কে কয়েকটি তথ্য এখানে দেওয়া হল
২০০৬ সালে এই সংস্হা কাজ শুরু করে, প্লে গেমস24×7 একটি অনলাইন ডেস্কটপ এবং মোবাইল গেমিং কোম্পানি। যা প্রযুক্তির সাহায্যে মানুষকে দেয় গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা যা তারা সর্বদা ভালোবাসে ও উপভোগ করে। ভারতের খুবই জনপ্রিয় খেলা গুলির মধ্যে তাস খেলা, তিন পাত্তি ও রামি যা উৎসবের মরশুমে শুধুমাত্র লিভিং রুমের মধ্যে সীমিত থাকে, এখন প্রতিদিন এই খেলা হয় অসীম ডিজিটাল বিশ্বে প্রতিযোগিতামূলক স্তরে। এটা এখন প্লেয়ারদের পরিচিত করে অনলাইন ফ্যান্টাসি গেমের পৃথিবীতে এবং নতুন ফ্যান্টাসি ক্রিকেট গেমিং প্ল্যাটফর্ম – মাই১১সার্কল-এ।
শক্তিশালী টেকনিক্যাল সাপোর্ট টিমের সহায়তা, বিঘ্নহীন পেমেন্ট গেটওয়ে এবং ইউজার ইন্টারফেস জড়িত করে, প্লে গেমস24×7 চালু করেছে মোবাইল ও ডেস্কটপে মাই১১সার্কল, রামি সার্কল দ্বারা পাওয়ার্ড। এটি দাঁড়িয়েছে মার্কেট লিডার রূপে, ইউজারদের জন্য ব্যবস্থা করেছে সেরা গেমপ্লে অভিজ্ঞতা। বহু বছর ধরে, প্লে গেমস24×7 একটা গেম থেকে প্লেয়াররা কী চায় তার ওপর গভীর উপলব্ধি আয়ত্ত করেছে। যা তাদের অনন্য করে তুলেছে প্রত্যেক প্লেয়ারের জন্য কাস্টমাইজড গেমপ্লে অভিজ্ঞতার ব্যবস্থা করার ক্ষেত্রে। অতীতে এইসঙ্গে কোম্পানি দেখেছে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক টেকনোলজি-ফোকাসড হেড ফান্ড, টাইগার গ্লোবাল ম্যানেজমেন্ট থেকে বিনিয়োগ। আল্টিমেট গেমস ব্যানারের অধীনে প্লে গেমস24×7 চালু করেছে মাই১১সার্কলে ফ্যান্টাসি ক্রিকেট, রামিসার্কলে রামি, তিন পাত্তি এবং পোকার, এবং এখানে সব গেমস মিলিয়ে বত্রিশ মিলিয়ন রেজিস্ট্রেশন ও ডাউনলোড হয়েছে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.