Press "Enter" to skip to content

চাকরি জীবনের খুঁটিনাটির হদিশ নিয়ে সম্মেলন অ্যাডামাসে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : বারাসাত, ৫ মার্চ, ২০২৪। পড়াশোনার পর্ব শেষ করে মনের মতো চাকরি পকেটস্থ করার মতো সাফল্য লাভ করেন খুব কমজনই। আর সেইসব পড়ুয়াদেরই এবার দিশা দেখাতে অ্যাডামাস বিশ্ববিদ্যালয়ে হাজির হয়েছিলেন দেশের নামজাদা একাধিক সংগঠনের বিশিষ্ট ব্যক্তিত্বরা, যাঁরা বহু বছর ধরে নানা সংগঠনের মানব সম্পদ বিভাগের সঙ্গে যুক্ত ও ইতিমধ্যেই কর্মক্ষেত্রে নজরকাড়া সাফল্য পেয়েছেন। শনিবার বিশ্ববিদ্যালয়ের কেরিয়ার ডেভলপমেন্ট সেন্টার (সিডিসি) -এর উদ্যোগে অ্যাডামাসে অনুষ্ঠিত হল মানব সম্পদ নিয়ে এক সম্মেলন ‘এনগেজ অ্যান্ড এমপাওয়ার’।

আলোচনা সভায় বিশিষ্টরা তুলে ধরেন বর্তমান ও আগামী দিনের ‘ট্রেন্ডিং’-এ থাকা ও থাকার সম্ভাবনা রয়েছে এমন বিষয়গুলি। এছাড়াও তাঁদের আলোচনার বিষয় বস্তু হিসেবে উঠে আসে মানব সম্পদের চলতি প্রথার পরিবর্তন ঘটিয়ে নতুন ধারার হদিস দেওয়া এবং কর্মক্ষেত্রের সাংগঠনিক বিকাশের জন্য যে দক্ষতা প্রয়োজন সেই দিকেও আলোকপাত করা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাডামাস বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চ্যান্সেলর প্রফেসর (ড.) সমিত রায়, ভাইস চ্যান্সেলর প্রফেসর সুরঞ্জন দাস, সিডিসি-এর ডিরেক্টর অভিজিৎ গিরি এবং অন্যান্য বিশিষ্টরা।

সম্মেলনে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন
রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, সেঞ্চুরি প্লাইবোর্ডস লিমিটেড-এর মতো সংগঠনের প্রখ্যাত পেশাদার কর্তারা।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.