Press "Enter" to skip to content

কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলায় কলকাতা প্রেসক্লাব আয়োজিত “সাংবাদিকতা ২০-২০”

Spread the love

গোপাল দেবনাথ: কলকাতা, ৩রা ফেব্রুয়ারি ২০২০ প্রেসক্লাব কলকাতা এই দেশের সবচেয়ে প্রাচীন সাংবাদিকদের সংগঠন। এখন এই সংস্হার প্লাটিনাম জুবিলি বর্ষ চলছে।

সারা বছর ধরে নানা ধরণের সামাজিক কর্মসূচির সাথে গতকাল ৪৪তম কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলার এস.বি.আই অডিটোরিয়ামে এই সাংবাদিকদের সংগঠন এক আলোচনা সভার আয়োজন করে।

বিষয় ছিল “সাংবাদিকতা ২০-২০”। এই আলোচনা সভায় অংশগ্রহণ করেন সাংবাদিক সুদীপ্ত সেনগুপ্ত, অনিন্দ্য জানা, মৌপিয়া নন্দী, প্রেসক্লাবের সম্পাদক কিংশুক প্রামানিক এবং সভাপতি স্নেহাশীষ শূর।

সংবাদপত্র ও টিভি চ্যানেলে তাদের কাজের নানা কর্মপদ্ধতি এবং অতি দ্রুততার সাথে নজর কাড়া ভাবে পরিবেশন করা সম্পর্কে দৃষ্টিপাত করেন। কোনো সেলিব্রিটি ছাড়াই কেবল মাত্র বিষয়ের গুনে দর্শকাশন সম্পূর্ণ ভাবে পরিপূর্ণ ছিল।

এই অনুষ্ঠানেই কিংশুক প্রামানিকের লেখা প্রথম গল্পের বই “ভালো বাসা আছে ভালোবাসাতে” বইটির আনুষ্ঠানিক প্রকাশ করেন সাংবাদিক ও সাহিত্যিক রঞ্জন বন্দোপাধ্যায় এবং সাংবাদিক ও সাহিত্যিক প্রচেত গুপ্ত।

উপস্থিত অতিথিদের হাতে সংস্থার পক্ষ থেকে একটি সুদৃশ্য স্মারক তুলে দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্লাব সভাপতি স্নেহাশিষ শূর।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.