Press "Enter" to skip to content

কলকাতায় টেকসই ও গতিশীলতার একটি নতুন যুগের সূচনা করলো রাফ্ট কসমিক ইভি….।

Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ২৮ মার্চ, ২০২৪। বৈদ্যুতিক যান (ইলেকট্রিক ভেহিকল / ইভি) শিল্পের একটি শীর্ষস্থানীয় নাম, রাফ্ট কসমিক ইভি বৃহস্পতিবার দ্য ওবেরয় গ্র্যান্ড হোটেলে তার অত্যাধুনিক ইভি পণ্যগুলিকে গর্বিতভাবে উপস্থাপন করেছে৷ অনুষ্ঠানটি উদ্ভাবন এবং পরিশীলিতার একটি প্রমাণ ছিল, তারা ৪টি ইভি ক্রেতাদের জন্য বাজারে নিয়ে আসে। প্রতিটি মডেলই একটি স্বতন্ত্র ছবি তুলে ধরে।

রাফ্ট কসমিক ইভি ওয়ারিয়র (স্ট্রিট ফাইটার), স্থিতিস্থাপকতা এবং শক্তিকে মূর্ত করে; রাফ্ট কসমিক ইভি ইন্দাস (রেঞ্জ কিং), পরিসীমা দক্ষতায় নতুন মান স্থাপন করে, দীর্ঘ ভ্রমণের জন্য ইন্দাস হল চূড়ান্ত সঙ্গী; রাফ্ট কসমিক ইভি ম্যাগনেটিক (ক্লাস এন্ড সিম্প্লিসিটি), নির্বিঘ্নে সরলতার সাথে পরিশীলিততা মিশ্রিত করে, চৌম্বক গতিতে কমনীয়তা প্রকাশ করে; রাফ্ট কসমিক ইভি জান্সকার (জুয়েল অফ টি ক্রাউন), প্রতিপত্তি, পরিকাঠামো এবং কর্মক্ষমতার প্রতীক হিসাবে দাঁড়িয়েছে। বিশিষ্ট অতিথিদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসমিক ইভি লিমিটেড এবং কসমিক বিড়লা গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক আদিত্য বিক্রম বিড়লা৷ অন্যান্য উল্লেখযোগ্য ব্যক্তিত্বের মধ্যে ছিলেন, গ্রুপের চিফ এক্সেকিউটিভ অফিসার (সিইও) জিতেন্দ্র কোচার, চিফ অপারেটিং অফিসার (সিওও) বেদান্ত মিমানি, চিফ প্রোডাক্ট অফিসার (সিপিও) কুশল চৌধুরী, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) রাজীব শিশির নগর, চিফ টেকনোলজি অফিসার (সিটিও) কুমার সুদর্শন, মার্কেটিং হেড (এমএইচ) আদিত্যবিক্রম মালু।

অভিনেতা নীল ভট্টাচার্য এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্যের মতো বিশেষ অতিথিদের উপস্থিতি অনুষ্ঠানে এক প্রকার গ্ল্যামার এর ছোঁয়া আনে।

অনুষ্ঠানটি টেকসই পরিবহনে একটি নতুন যুগের ভোরের প্রতীক হিসাবে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুরু হয়েছিল। গ্রুপ সিইও জিতেন্দ্র কোচার একটি আকর্ষক ভূমিকা প্রদান করেন, ইভি লাইনআপের মাধ্যমে উন্মোচনের মঞ্চ তৈরি করেন। প্রতিটি গাড়ির একটি বিশদ লেখার সাথে উপস্থাপন করা হয়েছিল যা ইভি শিল্পে এর অনন্য বৈশিষ্ট্য প্রদর্শন করে।

কসমিক ইভি লিমিটেড এবং কসমিক বিড়লা গ্রুপের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর আদিত্য বিক্রম বিড়লা তার বক্তব্যে বলেন, “টেকসই গতিশীলতার ক্ষেত্রে আজ একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করা হয়েছে। উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের প্রতি রাফ্ট কসমিক ইভি-এর উৎসর্গ সত্যিই প্রশংসনীয়। আমি আত্মবিশ্বাসী যে এই অসাধারণ বৈদ্যুতিক যানগুলি শুধুমাত্র স্বয়ংচালিত শিল্পকে রূপান্তরিত করবে না বরং আগামী প্রজন্মের জন্য একটি সবুজ ভবিষ্যত গড়ে তুলতেও গুরুত্বপূর্ণ অবদান রাখবে।” তিনি আরও যোগ করেন, “আমি বিশ্বাস করি এটি টেকসই বৈদ্যুতিক গাড়ির মাধ্যমে পৃথিবীকে স্বাস্থ্যকর করার দিকে আমাদের ছোট পদক্ষেপ।” সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন এই বাংলায় ই ভি তৈরির কারখানার কাজ অতি দ্রুত শুরু হতে চলেছে এবং সেইখানে বহু মানুষের কর্ম সংস্থান হবে।
অনুষ্ঠানটি বৈদ্যুতিক গতিশীলতার ক্ষেত্রে একটি বিশিষ্ট অধ্যায়ের সূচনা করে। রাফ্ট কসমিক ইভি-এর লঞ্চ ইভেন্ট শুধুমাত্র তাদের প্রযুক্তিগত দক্ষতাই প্রদর্শন করেনি বরং ইলেকট্রিক ভেহিকল শিল্পে ইতিবাচক পরিবর্তন আনার জন্য তাদের উৎসর্গকেও তুলে ধরেছে।

More from BusinessMore posts in Business »
More from InternationalMore posts in International »
More from TechnologyMore posts in Technology »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *