Press "Enter" to skip to content

এয়ারটেল পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার গ্রামীণ এলাকাগুলিকে সংযুক্ত করতে তার নেটওয়ার্ক প্রসারিত করেছে….৷

Spread the love

৩০৮২টি গ্রামে আরও ভাল নেটওয়ার্কের জন্য অতিরিক্ত সাইটগুলি নিশ্চিত করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান, ৩ এপ্রিল, ২০২৪। : ভারতী এয়ারটেল, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ পরিষেবা প্রদানকারী, আজ ঘোষণা করেছে যে এটি তার নেটওয়ার্ককে ঘনীভূত করতে পূর্ব এবং পশ্চিম বর্ধমান জেলায় নতুন সাইট স্থাপন করেছে৷

পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার ৩০৮২টি গ্রামে ৪৯.৮ লক্ষ গ্রামীণ জনসংখ্যাকে আরও ভাল মোবাইল নেটওয়ার্ক সংযোগ সহ সুবিধা দেওয়ার জন্য নেটওয়ার্ক বর্ধিতকরণ প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এই প্রকল্পের অধীনে, জামালপুর, ভাতার, আসানসোল, মন্তেশ্বর, মঙ্গোলকোট, মেমারি – l, রায়না – l এবং কালনা তহসিলে মোবাইল টাওয়ারের সংখ্যা বৃদ্ধি করা হয়েছে এবং বিদ্যমান টাওয়ারগুলিকে আপগ্রেড করা হয়েছে, যা এই এলাকার গ্রাহকদের উপকৃত করবে। এবং তারা নিরবচ্ছিন্ন উচ্চ গতির সংযোগ পাবেন।

এই সম্প্রসারণ গ্রামীণ পূর্ব এবং পশ্চিম বর্ধমানে কাজ, অধ্যয়ন এবং বিনোদনের জন্য নির্ভরযোগ্য মোবাইল নেটওয়ার্ক নিশ্চিত করবে।
এই বছর, এয়ারটেল 4G, 5G, ব্রডব্যান্ড এবং ফাইবার জুড়ে আরও ভাল গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্য রাজ্যে অতিরিক্ত বিনিয়োগ করে তার নেটওয়ার্ক সংযোগের প্রতি তার প্রতিশ্রুতি প্রদর্শন করেছে।
রাজ্যের গ্রামীণ অঞ্চলগুলিতে কভারেজ প্রসারিত করতে এবং গ্রাহকদের উচ্চ-গতির সংযোগের শক্তি উপভোগ করতে আনতে, গ্রামীণ বর্ধন প্রকল্প আলিপুরদুয়ার, বাঁকুড়া, বর্ধমান, বীরভূম, দক্ষিণ দিনাজপুর, দার্জিলিং, হাওরা, হুগলি, জলপাইগুড়ি, ঝাড়গ্রাম, কালিম্পং, কোচবিহার, মালদহ, মুর্শিদাবাদ, নদীয়া, উত্তর চব্বিশ পরগনা, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, পুরুলিয়া, দক্ষিণ চব্বিশ পরগনা এবং উত্তর দিনাজপুর সহ পশ্চিমবঙ্গ জুড়ে রয়েছে।

এয়ারটেল এই গ্রামীণ বর্ধিতকরণ প্রকল্পটি জাতীয়ভাবে চালাচ্ছে এবং ২০২৪সালের মধ্যে দেশের ৬০,০০০ গ্রাম জুড়ে নেটওয়ার্ক সংযোগ বাড়াবে৷ পশ্চিমবঙ্গ কোম্পানির জন্য একটি বড় লক্ষ্য এবং এই উদ্যোগের সাথে, কোম্পানি ইতিমধ্যেই সমগ্র রাজ্য জুড়ে ৩৭,৬৬১টি গ্রাম জুড়ে তার নেটওয়ার্ক কভারেজ বাড়িয়েছে। নেটওয়ার্ক ক্ষমতা বাড়ানো এবং গ্রামীণ ও সংযোগহীন এলাকায় আরও গভীরে পরিষেবা নিয়ে যাওয়ার লক্ষ্যে এয়ারটেল অতিরিক্ত ক্ষমতা স্থাপন করে রাজ্যে তার ফাইবারের উপস্থিতি বাড়িয়েছে। নতুন ফাইবার ক্ষমতা যুক্ত করা এই অঞ্চলে উচ্চ-গতির ডেটা পরিষেবাগুলির চাহিদা বৃদ্ধিতে সহায়তা করবে। এই অঞ্চলে এয়ারটেলের নেটওয়ার্ক এখন মহাসড়ক, পর্যটন গন্তব্য এবং বাণিজ্য কেন্দ্র সহ সমস্ত প্রধান শহুরে, আধা-শহুরে এবং গ্রামীণ এলাকাগুলিকে কভার করে।

More from BusinessMore posts in Business »
More from InternationalMore posts in International »
More from TechnologyMore posts in Technology »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *