Press "Enter" to skip to content

এই প্লাটিনাম জুয়েলারি ট্রেন্ড কে বুকমার্ক করুন…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৩ মার্চ ২০২৪: বসন্তের সূচনার সাথে, রানওয়েতে ঝলমলে গহনার প্রবণতা সহ স্টাইল গেমটিকে একটি খাঁজে নিয়ে যাওয়ার সময় ! ২০২৪ এই নতুন স্টাইলের ট্রেন্ড নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে এবং আপনার গহনাকে কেন্দ্রের পর্যায়ে নিয়ে যাচ্ছে ! এই বছরের জুয়েলারী শুধুমাত্র চেহারাকে পেরেক দেওয়া বা প্রবণতা অনুসরণ করা নয়, বরং আপনার মেজাজ প্রকাশ করার প্রবণতাকে আলিঙ্গন করা, আপনার মুহূর্তগুলি চিহ্নিত করা এবং একটি বিবৃতি তৈরি করা যা অবশ্যই মনোযোগ আকর্ষণ করবে।
এই প্রবণতা সম্পর্কে মন্তব্য করে, পল্লবী শর্মা, ব্যবসায়িক পরিচালক, পিজিআই ইন্ডিয়া, বলেন
“মহিলাদের গহনার ল্যান্ডস্কেপ বছরের পর বছর ধরে সত্যিই বিকশিত হয়েছে, একটি নতুন বিভাগ তৈরি করেছে যা আধুনিক নারীদের চাহিদা পূরণ করে যারা সমসাময়িক ডিজাইনের সন্ধান করে যা তাদের জীবনধারার সাথে সামঞ্জস্যপূর্ণ এবং তাদের ব্যক্তিত্বের পরিপূরক। একটি এক্সটেনশন হিসাবে কাজ করে। ২০২৪ সালে, প্রামাণিক হওয়া কেন্দ্রের মঞ্চ বজায় রাখা অব্যাহত থাকবে, নারীরা মজাদার প্যাটার্ন, মূল্যবান ধাতু, গাঢ় রঙ এবং পপ সংস্কৃতির প্রতিনিধিত্বকারী মোটিফগুলির সাথে মিলিত অনন্য উপকরণ গুলোর মাধ্যমে শৈল্পিক অভিব্যক্তির জন্য ক্যানভাস হিসাবে কাজ করে এমন গহনা নিয়ে খেলার সাথে পরীক্ষা চালিয়ে যাবে। আর্ট ডেকো প্রবণতা ইতিমধ্যে রানওয়ে গুঞ্জন আছে। কব্জি, আংটি এবং এমনকি নেকওয়্যার দিয়ে তাদের নিজস্ব অনন্য শৈলীর গল্প তৈরি করার জন্য বিভিন্ন আকার, রঙ এবং মোটিফ গুলোকে মিশ্রিত করতে এবং মেলাতে মহিলাদের উত্সাহিত করে স্ট্যাকিং একটি প্রিয় হয়ে উঠেছে। এই বছরটি নিজেকে প্রকাশ করার জন্য এবং মেজাজ কখনই ধ্রুবক থাকে না এবং স্টাইল স্টেটমেন্ট ও উচিত নয়। ভাস্কর্যের ন্যূনতম থেকে সাহসী স্ট্যাকিং পর্যন্ত, ২০২৪-এর শৈলী মন্ত্রটি হবে পরীক্ষা করা এবং প্রতিটি মেজাজকে পূরণ করা এবং নিজের মূলে সত্য থাকা।”
এবং আপনি যখন আপনার জুয়েলারি ওয়ারড্রব আপডেট করার জন্য বিকল্পগুলির আধিক্যের মাধ্যমে ব্রাউজ করছেন, প্ল্যাটিনাম গহনা বছরের জন্য আপনার স্টাইল গেমের শীর্ষে থাকার জন্য আদর্শ পছন্দ হিসাবে আবির্ভূত হয়। এটি একটি সাহসী স্টেটমেন্ট টুকরা হোক বা বারবার পরিধানের জন্য একটি বহুমুখী এবং আরও কার্যকরী নকশা হোক, পিজিআই দ্বারা প্ল্যাটিনাম ইভারার চমৎকার কারুকাজ করা টুকরা প্রতিটি মেজাজ এবং অনুষ্ঠানের জন্য কিছু অফার করে।
৯৫% খাঁটি প্ল্যাটিনাম থেকে তৈরি, প্লাটিনিয়ামের ইভারার দ্বারা জটিলভাবে তৈরি প্ল্যাটিনাম গহনার সূক্ষ্ম সাদা আভা আপনার স্টাইল গেমটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয় যখন আপনি নতুন চেহারা নিয়ে পরীক্ষা করেন, নতুন প্রবণতা চেষ্টা করেন বা আপনার দৈনন্দিন গহনা সংগ্রহে যোগ করেন।
২০২৪ সালের মধ্যে আপনি ঝকঝকে এবং উজ্জ্বল হয়ে উঠবেন তা নিশ্চিত করতে নীচে আমাদের শীর্ষ 3টি সুপারিশ রয়েছে।

মিনিমালিস্টিক কিন্তু সাহসী
এটি সর্বদা আপনার প্রামাণিক আত্মের সাথে সংযুক্ত থাকার সময় আপনার মনের অবস্থার উন্নতি করার বছর। সাহসী হওয়ার অর্থ এই নয় যে আপনার মিনিমালিস্ট, পরিষ্কার লাইনের প্রতি আপনার ভালোবাসা থেকে দূরে সরে যাওয়া। ‘ভাস্কর্য মিনিমালিজম’ পরিষ্কার, ভাস্কর্যের গহনা যেমন কাফ ব্রেসলেট, বা পরিষ্কার লাইন সহ জৈব আকৃতির কানের দুল বা সাহসী স্টেটমেন্ট প্ল্যাটিনাম রিং যে কোনও চেহারায় আধুনিকতাবাদী, শিল্প অনুভূতি যোগ করে। এই ডিজাইনগুলো প্ল্যাটিনামের অন্তর্নিহিত শক্তির মতো একটি পরিষ্কার, ন্যূনতম চেহারার নিরবধি সৌন্দর্যের সাথে একটি শক্তিশালী পরিমাণে জৈব ফর্মকে একত্রিত করে। প্ল্যাটিনাম, তার প্রাকৃতিক সাদা দীপ্তি সহ, একটি ছোট কমনীয়তার প্রতিশ্রুতি দেয় যা সময়ের তরঙ্গ সত্ত্বেও অক্ষত থাকে।

আর্ট ডেকো চেহারা
শিল্প হিসাবে অনুরণিত এবং প্রায় ক্যানভাসের মতো পরিবেশন করা গহনার জন্য একটি ক্রমবর্ধমান পছন্দ রয়েছে। পপ সংস্কৃতির মোজাইক, মোটিফ এবং ক্ষুদ্রাকৃতি থেকে শুরু করে মূল নকশায় নান্দনিকভাবে মিশে থাকা সিরামিক, অনিক্স এবং রত্ন পাথরের মতো স্বতন্ত্র উপকরণ ব্যবহার করে রঙ এবং ভিনটেজ ভিব যোগ করার জন্য, একটি নির্দিষ্ট নান্দনিকতা রয়েছে যা রানওয়েতে জ্বলছে। জটিল নিদর্শনগুলি মহাবিশ্বের রহস্য গুলি কে প্রতিবিম্বিত করে একটি সূক্ষ্ম প্লাটিনাম ব্রেসলেট আবদ্ধ হীরার সাথে বিশ্রী দুল এবং মনোমুগ্ধকর – শৈল্পিক ভাবের আকর্ষণ এখানে থাকছে৷
প্লাটিনাম হীরা এবং রত্নপাথরের উপর একটি ব্যতিক্রমী নিরাপদ দখল নিশ্চিত করে অন্য যেকোন মূল্যবান ধাতুর চেয়ে ঘন। এর খাঁটি সাদা চকচকে মূল্যবান পাথরগুলি কে তাদের সমস্ত সত্যিকারের উজ্জ্বলতার সাথে জ্বলতে দেয়।

জয়ের জন্য স্ট্যাক এবং কফ
২০২৪ স্ট্যাক প্রবণতা একটি নিয়মের সাথে আসে, কোন নিয়ম নেই! প্রি-অ্যালাইনড রিং কম্বো থেকে শুরু করে কিউরেটেড মিক্স এবং ম্যাচ স্ট্যাক পর্যন্ত, রিং স্ট্যাকগুলি সাহসীভাবে স্তরযুক্ত গহনার একটি বিভ্রম তৈরি করে এবং এটি একটি নিখুঁত কথোপকথন শুরু করে কারণ এটি একটি গল্প বলে এবং আপনার ব্যক্তিগত শৈলীকে স্পটলাইট করে। সূক্ষ্ম, স্তুপীকৃত নেক পিস গুলো অবিলম্বে একটি অত্যাশ্চর্য পোষাক বা একটি জমকালো ইন্দো-পশ্চিমী পোশাকে মার্জিত নেকলাইন কে স্পটলাইট করার প্রতিশ্রুতি দেয়। কাফ বা স্ট্রাকচার্ড কব্জির পোশাকের মতো, যা তাত্ক্ষণিকভাবে আপনার সামগ্রিক চেহারায় একটি অনন্য মাত্রা যোগ করে, এমন একটি প্রভাব তৈরি করে যা আপনি পার্টি ছেড়ে যাওয়ার অনেক পরেই প্রতিধ্বনিত হয়। কাফ ব্রেসলেট গুলো বিগত কয়েক সিজন ধরে রানওয়ে জুড়ে রয়েছে এবং বিভিন্ন আকারে পাওয়া যেতে পারে – পুরু, পাতলা, ডুয়াল টোনড, অ্যাসিমেট্রিক বা অন্য কোনও কাঠামোগত প্যাটার্ন।

সিজনের সর্বশেষ প্ল্যাটিনাম ইভারা সংগ্রহ ভারতের শীর্ষস্থানীয় জুয়েলারি খুচরা দোকানে পাওয়া যাবে।

ABOUT PLATINUM GUILD INTERNATIONAL (PGI)
Platinum Guild International (PGI) is a marketing organisation with the vision to develop the global platinum jewellery market as a new demand source for platinum. It was formed in 1975 with specialist teams dedicated to growing the global platinum jewellery market through consumer and trade-facing programmes in the four key jewellery markets of
China, India, Japan and USA. Since then, jewellery development has demonstrated a strong track record in delivering results. Through various programmes, both direct-to-consumer and in collaboration with jewellery retailers and manufacturers, PGI creates consumer ounce demand by first identifying opportunities for platinum in jewellery, and then developing them with partners. It also aims to build an enduring commitment to platinum in jewellery. PGI’s consumer marketing and educational programmes are focused on developing awareness and an appreciation for platinum’s unique properties as a precious metal for fine jewellery.In addition, PGI works globally with collaborative partners running extensive marketing programmes in the four main platinum jewellery markets of China, Japan, USA and India. These markets are staffed with experts in strategic planning, marketing, retail, design and business development.
PGI is funded by the leading platinum producers of South Africa, as well as through co-funded programmes with the jewellery industry.
PURITY ASSURANCE PROGRAM
PGI has partnered with TUV India Pvt Ltd to implement a robust audit programme to ensure the purity of platinum under its programme. TUV is one of the country’s first certification bodies and has been closely associated with the quality revolution in India. Under Platinum Guild India’s quality assurance programme, each individual piece of jewellery has an assured purity as high as 95%. And as a proof of this assurance, every piece is stamped ‘Pt950’ and comes with a tamper-proof quality assurance card that distinguishes authentic platinum from other jewellery.
A Unique Identification Number is also stamped on the jewellery in addition to the detailed description of the piece you choose for yourself. Our quality assurance programme is in place to ensure transparency and that the platinum the consumer buys is of the highest quality. After all, that is what true value is all about.

More from BusinessMore posts in Business »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *