Press "Enter" to skip to content

উৎপলেন্দু চক্রবর্তী কে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের ফিজিক্যাল মেডিসিন এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার এ ভর্তি করলেন চিকিৎসকরা।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১০ মে, ২০২৪। দ্রুত সুস্থ করাতে বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী কে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের ফিজিক্যাল মেডিসিন এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার এ ভর্তি করলেন চিকিৎসকরা।শারীরিক অসুস্থতার পর অপারেশন হয় এরপর গত  ৩ মে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিত্র পরিচালক উৎপলেনদু চক্রবর্তী।

বাড়িতে ভালো করে দেখভাল করার জন্য সর্বক্ষণের জন্য  লোক রাখা হয়েছিল। কিন্তু বিছানা তে শুয়ে থেকে তার ব্যায়াম করা বা অন্য সব ধরনের বিষয় গুলি ঠিকমতো হচ্ছিল না। শুক্রবার  SSkM হাসপাতালের বহির্বিভাগে অর্থোপেডিক বিভাগের প্রধান, চিকিৎসক মুকুল ভট্টাচার্য্য তাকে দেখেন। দ্রুত সুস্থতার জন্য তাকে পিএম আর এ ভর্তি করার কথা বলেন।
অভিজ্ঞ ডাক্তারবাবুর এই নির্দেশ জানার পরেই SSKM এর অধিকর্তা মনিময় বন্দোপাধ্যায় দ্রুত উৎপলেন্দু কে ভর্তির ব্যবস্থা করেন। তার নির্দেশে ডেপুটি সুপার জিয়াউল মুস্তাফা
নিজে দাঁড়িয়ে থেকে হাসপাতালে ভর্তির জটিল পক্রিয়া কে দ্রুত সম্পন্ন করেন এবং শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে পিএমআর বিভাগে ভর্তি করিয়ে দেন। এদিন ও অসুস্থ পরিচালক কে অ্যাম্বুলেন্স এ করে হাসপাতালে নিয়ে এসেছিলেন তার সহকারী
অর্ঘ্য মুখোপাধ্যায়। তিনি জানালেন, বাড়িতে ওষুধপত্র সহ সব উপদেশ ঠিকমতো পালন করা হলেও তাকে হাঁটানো, চেয়ার এ বসিয়ে রাখা, এই সব বাড়িতে করানো সেই অর্থে  সম্ভবপর হচ্ছিল না। ৯ ই এপ্রিল এর মত এদিনও এসএসকে এম এর অধিকর্তা মনিময় বন্দোপাধ্যায় এবং ডেপুটি সুপার জিয়াউল মুস্তাফা র কাছে কৃতজ্ঞতার শেষ নেই। পরিচালক এখন যত দ্রুত সুস্থ হয়ে ওঠেন তারই প্রতীক্ষা। শম্ভুনাথ পণ্ডিতের ডেপুটি সুপার বিজয় ভৌমিক ও আশ্বাস দিয়েছেন সব রকম সাহায্য দেবার এবং যত দ্রুত সম্ভব বর্ষীয়ান পরিচালক কে দ্রুত সুস্থ করে বাড়ি পাঠানো।

More from CinemaMore posts in Cinema »
More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *