Press "Enter" to skip to content

ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইটস, মির্চির (Mirchi)-এর সাথে একযোগে, কলকাতাকে সাক্ষী করাল এক অনন্য সাধারণ মিউজিক্যাল উন্মাদনার…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১০ই মার্চ, ২০২৪। ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইটস সংস্থা, মির্চি ফ্যানফেস্টের সাথে পার্টনারশিপে, কলকাতার বুকে অসামান্য মিউজিক প্রতিভায় উজ্জ্বল এক সঙ্গীতমুখর রাত্রির আয়োজন করেছিল। ৯ ই মার্চ ২০২৪ -এর এই অবিস্মরণীয় সঙ্গীত সন্ধ্যার জন্য এই ইভেন্ট মিউজিক জগতের তারকা শিল্পীদের একত্রিত করতে সমর্থ হয়েছিল।

পারমিশ ভার্মা, ইউফোরিয়া, রাজ বর্মণ ও ফসিলের অসাধারণ পারফর্ম্যান্সের ছোঁয়া লেগেই যেন সারা শহরের সমস্ত আড়ষ্টতা দূর হয়ে গেল এবং বিখ্যাত শিল্পীদের মন জুড়িয়ে দেওয়া মেলোডি ও চাঞ্চল্যা জাগিয়ে তোলা বিটস দর্শকের চোখে-মুখে এনে দিয়েছিল এক অপার মুগ্ধতার ঝলক। প্রত্যেক শিল্পীই অসাধারণ পারফর্ম্যান্সের স্বাক্ষর রেখেছেন এবং তাঁদের মিউজিকের শক্তি সমস্ত শ্রোতা তথা দর্শকদের একেবারে যেন মন্ত্রমুগ্ধ করে রেখেছিল।

“কলকাতার কনসার্টের সাফল্য এক কথায় বলে শেষ করা যায় না! তারকা-খচিত আর্টিস্টদের লাইন-আপ ও দর্শকদের কখনও না ফুরিয়ে যাওয়া উৎসাহের মধ্য দিয়ে, ‘একটু হাসি দিয়ে জীবনকে আলিঙ্গন করা’-র ইম্পিরিয়াল ব্লু-এর অন্তর্নিহিত দর্শন আরও শক্তিশালী ভিত্তির উপরে প্রতিষ্ঠিত হয়েছে। প্রকৃত অর্থেই ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইটস একটি বিশেষ প্ল্যাটফর্ম যা অসাধারণ মিউজিক পারফর্ম্যান্সের মাধ্যমে আমাদের লক্ষিত দর্শকদের সক্রিয়ভাবে জুড়ে রাখার উদ্দেশ্যে এক অভিনব ইমারসিভ অভিজ্ঞতা প্রদান করতে সদা তৎপর রয়েছে। ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইটসের বিজয়সূচক ফলাফলের প্রভাব প্রতিনিয়ত আমাদের গ্রাহকদের সাথে এক শক্তিশালী সংযোগ করতে আমাদের উৎসাহিত করে।” পারনর্ড রিকার্ড ইন্ডিয়া, মার্কেটিং – জেনারেল ম্যানেজার, ইশবিন্দর সিং একথা বলেন।

এই বিষয়ে নিজের মন্তব্য যোগ করতে গিয়ে, ENIL – ইভিপি অ্যান্ড ন্যাশনাল ডাইরেক্টর আইপি সলিউশনস, পূজা গুলাটি বলেন, “কলকাতার বুকে মিউজিকের আলোড়নকে জাগিয়ে তোলার জন্য ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইটসের সাথে হাতে-হাত মিলিয়ে কাজ করতে পেরে মির্চি ফ্যানফেস্ট রোমাঞ্চ অনুভব করছে। এই ইভেন্টের মাধ্যমে এই শহরের অতি উন্নত সাংস্কৃতিক পটভূমিকা ও তার অবদানকেও উদযাপন করা হয়েছে এবং আমাদের সহযোগিতার মাধ্যমে, আমরা শহরের মিউজিক-প্রেমীদের জন্য এক অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করার লক্ষ্য গ্রহণ করেছি। এই ধরনের প্রতিভাধর আর্টিস্টদের লাইন-আপ ও সঙ্গীতময় আবহ মির্চি ফ্যানফেস্টের অন্তরাত্মাকে সঠিকভাবে আবদ্ধ করতে সমর্থ হয়েছে যেখানে মিউজিকের স্বতন্ত্র অভিব্যক্তির মাধ্যমে আমাদের শ্রোতাদের এক গভীর সংযোগ স্থাপনের একমাত্র অভিলাষকেই অনেক যত্নে প্রতিপালন করা হয়। আমরা এটি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে একমাত্র মিউজিকই পারে সমস্ত ধরনের সীমানাকে পেরিয়ে গিয়ে সমস্ত মানুষকে ঐক্যবদ্ধ করতে এবং এই ধরনের ইভেন্ট আমাদের মধ্যবর্তী সংযোগকে আরও শক্তিশালী করার ব্যাপারে আমাদের যথেষ্ট সাহায্য করে।”

এই ইভেন্টের মাধ্যমে মিউজিকে পাশাপাশি কলকাতার প্রাণবন্ত সংস্কৃতিকেও উদযাপন করা হয়েছে। এই ইভেন্টে যোগ দেওয়া শ্রোতাদের সামনে মিউজিকের এক বিস্তৃত রেঞ্জের স্টাইল ও ধারাকে উপস্থাপন করা হয়েছে এবং পারমিশ ভার্মা, ইউফোরিয়া, ফসিল ও রাজ বর্মনের শ্বাসরুদ্ধকারী পারফর্ম্যান্সের মাধ্যমে এটি অবশ্যই নিশ্চিত করা গেছে যে ইভেন্টের সমস্ত দর্শকদের জন্যই কোনও না কোনও বিষয় ছিল যা তাদের এক মুগ্ধতার অভিজ্ঞতা প্রদান করেছিল।

একথা নিঃসন্দেহেই বলা যায় যে এই মিউজিক সন্ধ্যার শেষে দর্শক এমনই একটি স্মৃতি নিয়ে ফিরে গেছেন যা তাদের সাথে সারা জীবনই টিকে থাকবে এবং এই বিষয়টিকেই মিউজিকের সামর্থ্যের একটি প্রামাণিকতা হিসাবে দেখা যেতে পারে যার একমাত্র উদ্দেশ্য হল সমস্ত মানুষকে ঐক্যবদ্ধ করা ও সবার জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতার সৃজন করা।

More from CultureMore posts in Culture »
More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.