Press "Enter" to skip to content

‘ইন্দো বাংলা এন্টারটেইনমেন্ট’ চ্যানেল সকলের নজর কাড়বে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৮ জানুয়ারি ২০২৪।এপার বাংলা এবং ওপার বাংলা অর্থাৎ বাংলাদেশ – দুই বাংলার সংস্কৃতির মেল বন্ধন ঘটানোর লক্ষ্য নিয়ে পথ চলা শুরু করলো ‘ইন্দো বাংলা এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেল। উদীয়মান শিল্পীদের সুযোগ দেওয়াই এই চ্যানেলের মুখ্য উদ্দেশ্য। দুই বাংলার অভিজ্ঞ ও প্রতিভাবান শিল্পীরা যাতে তাঁদের শিল্পসত্ত্বা নিয়ে কাজ করতে পারেন, সেটাই এই চ্যানেলের চেয়ারম্যান ওপার বাংলার এনায়েত হোসেনের আশা। তিনি মনে করেন এই ইউটিউব চ্যানেলে কাজ করার মধ্য দিয়ে নতুন শিল্পীদের পরিচিতি হবে। সেই সঙ্গে দুই বাংলার শিল্পীদের মধ্যে সেতুবন্ধনের কাজ করবে এই চ্যানেল।

‘ইন্দো বাংলা এন্টারটেইনমেন্ট’ এর প্রথম নিবেদন ‘আগলে রাখিব’। গত ১৭ জানুয়ারি বুধবার, কলকাতা প্রেস ক্লাবে এই মিউজিক ভিডিওর কলাকুশলীদের উপস্থিতিতে এর আনুষ্ঠানিক প্রকাশ ঘটলো।


সুমন চ্যাটার্জীর কথায় ও সুরে কৌস্তভ শর্মা তাঁর কন্ঠের যাদুতে এক অন্য ধরণের গান উপহার দিয়েছেন সঙ্গীতপ্রেমীদের। গৌতম মৈত্রর পরিচালনায় এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রেহান, নীতিকণা ও অর্ণব। পুষ্পিতা বিশ্বাসের মেকআপের গুণে অভিনেতা অভিনেত্রীকে নানা ভাবে পাওয়া যায় এই গানে। দীপক দাসের সম্পাদনা এই ভিডিওকে এক অন্য মাত্রা দিয়েছে। গানটি রোমান্টিক অথচ দুঃখের। সেই সঙ্গে রোমাঞ্চকরও।

এর পর আগামী ১৪ ফেব্রুয়ারি একদিকে সরস্বতী পুজো অন্যদিকে ভ্যালেন্টাইন ডে এই দিনটিকে মাথায় রেখে  ‘ভ্যালেন্টাইনস্ ডে’ র আকর্ষণ “মিষ্টি ঠোঁটের হাসি”। গানটি লিখেছেন ও সুর দিয়েছেন সুমন চ্যাটার্জী। গান গেয়েছেন সুমন চ্যাটার্জী ও দেবদ্যূতি রায়। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অঙ্কুর ও অর্পিতা। পরিচালক গৌতম মৈত্রর আশা এই নতুন জুটিকে দর্শকদের ভালো লাগবে। সেই সঙ্গে গফ্ফর, দেব, সঞ্চিতা, জুঁই, রেশমা, স্বস্তিকা, মৌমিতা ও বৈশাখীর নাচে দর্শককুল মাতোয়ারা হবেন। সঙ্গীত পরিচালক সুমন চ্যাটার্জী আশা করেন ‘মিষ্টি ঠোঁটের হাসি’ গানটিতে যে অন্য রকম প্রেমের মজা রয়েছে, তা দর্শক – শ্রোতাদের যথেষ্ট আনন্দ দেবে।

More from InternationalMore posts in International »
More from VideoMore posts in Video »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.