Press "Enter" to skip to content

ইনড্রাইভ সংস্থা কলকাতায় ৮৬ জন ড্রাইভার অংশীদারকে পুরস্কৃত করেছে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৮ মার্চ ২০২৪। ইনড্রাইভ, একটি সুপার মোবিলিটি অ্যাপ, যা চালক সম্প্রদায়কে অতিরিক্ত মাইল পাড়ি দিতে এবং রাইড-হেলিং পরিষেবায় শ্রেষ্ঠত্বের নতুন মান স্থাপন করতে এবং অনুপ্রাণিত করতে “মাসের ড্রাইভার” নামে একটি বহু-শহরের প্রচারণার আয়োজন করেছে। বৃহস্পতিবার, ইনড্রাইভ টিম কলকাতায় “ড্রাইভার অফ দ্য মান্থ” ক্যাম্পেইনের বিজয়ীদের স্বীকৃতি দিয়েছে পুরস্কৃত করে।

গাড়ি, অটো রিকশা এবং মোটো বিভাগে ১.৫ লক্ষেরও বেশি চালক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। চালকদের আরও রাইড নিতে এবং সেরা পারফরমিং ড্রাইভারের মুকুট লাভের মর্যাদা অর্জন করতে উৎসাহিত করার জন্য ভারতের পাঁচটি শহর জুড়ে প্রচারাভিযানটি পরিচালিত হয়েছিল। এই প্রতিযোগিতায় জিততে অংশগ্রহণকারীদের প্রতিযোগিতার অবতরণ পৃষ্ঠায় নিজেদের নিবন্ধন করতে হবে, যোগ্যতার মানদণ্ড সম্পূর্ণ করতে হবে এবং মাসে সর্বাধিক রাইড নিতে হবে।

“আমরা ক্যাম্পেইনের জন্য পাঁচটি শহরে মোট ৩৭৬ জন বিজয়ী নির্বাচন করেছি। আজ আমরা কলকাতার গাড়ি এবং মোটো বিভাগের ৮৬ জন ড্রাইভার অংশীদার এবং তাদের ৬টি টেলিভিশন, ৬টি রেফ্রিজারেটর, ১০টি স্মার্টফোন, ১৪টি মাইক্রোওয়েভ এবং ৫০০০টি ফুয়েল ভাউচার আমাদের বিজয়ীদেরকে পুরস্কৃত করেছি৷ এটি আমাদের ড্রাইভার অংশীদারদের উৎসর্গ এবং কঠোর পরিশ্রমের একটি স্বীকৃতি। আমরা পাঁচটি শহরের সমস্ত বিজয়ীদের মধ্যে প্রায় ৩৫ লাখ টাকার পুরস্কার বিতরণ করব।” বলেছেন ইনড্রাইভের ভারতের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহন প্রধান।

“মাসের সেরা” ক্যাম্পেইনের মাধ্যমে, আমরা আমাদের চালক সম্প্রদায়কে প্রত্যাশা ছাড়িয়ে যেতে এবং রাইড-হেইলিং পরিষেবায় শ্রেষ্ঠত্বের নতুন মান স্থাপন করতে অনুপ্রাণিত ও অনুপ্রাণিত করার লক্ষ্য নিয়েছিলাম। আমরা আমাদের ড্রাইভার অংশীদারদের কাছ থেকে একটি অভূতপূর্ব সাড়া পেয়েছি: চালকের নিবন্ধন ৫০% বৃদ্ধি এবং প্রচারাভিযানের সময় সম্পন্ন হওয়া রাইডগুলিতে চারগুণ বৃদ্ধি! inDrive-এ, আমরা আমাদের ড্রাইভার অংশীদারদের নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের গভীরভাবে প্রশংসা করি, তাই তাদের সমর্থন করার জন্য আমরা রাস্তায় তাদের ব্যতিক্রমী পারফরম্যান্সের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য ‘মাসের ড্রাইভার’ ক্যাম্পেইনের আয়োজন করেছি।” বলেন ইনড্রাইভের এপিএসি কমিউনিকেশন লিড পবিত নন্দ আনন্দ।

ইনড্রাইভের “মাসের চালক” ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল:
● চালকের ব্যস্ততা এবং বিশ্বস্ততা বৃদ্ধি করুন
● ব্র্যান্ডের স্বীকৃতি এবং দৃশ্যমানতা বাড়ান
● চালকদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা উৎসাহিত করুন
● যাত্রীদের দেওয়া পরিষেবার সামগ্রিক গুণমানকে শক্তিশালী করা
● তাদের নিবেদিত ড্রাইভার সম্প্রদায়ের প্রশংসা করুন এবং পুরস্কৃত করুন

ইনড্রাইভ সম্পর্কে
ইনড্রাইভ হল একটি বিশ্বব্যাপী গতিশীলতা এবং শহুরে পরিষেবার প্ল্যাটফর্ম৷ ইনড্রাইভ অ্যাপটি ২০০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং ২০২২ এবং ২০২৩  সালে দ্বিতীয় সর্বাধিক ডাউনলোড করা গতিশীলতা অ্যাপ ছিল। রাইড-হেইলিং ছাড়াও, ইনড্রাইভ আন্তঃনগর পরিবহন, মালবাহী ডেলিভারি, টাস্ক অ্যাসিস্ট্যান্স এবং সহ নগর পরিষেবাগুলির একটি বিস্তৃত তালিকা প্রদান করে। কুরিয়ার বিতরণ. ২০২৩ সালে, ইনড্রাইভ নিউ ভেঞ্চারস, একটি উদ্যোগ এবং M&A হাত চালু করেছে।

ইনড্রাইভ ৪৬টি দেশের ৭৪৯টি শহরে কাজ করে। সামাজিক অবিচারকে চ্যালেঞ্জ করার মিশন দ্বারা চালিত, কোম্পানিটি ২০৩০ সালের মধ্যে এক বিলিয়ন মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে প্রতিশ্রুতিবদ্ধ। এটি তার মূল ব্যবসার মাধ্যমে এই লক্ষ্যটি অনুসরণ করে, যা একটি ন্যায্য মূল্যের মডেলের মাধ্যমে স্থানীয় সম্প্রদায়কে সমর্থন করে; এবং ইনভিশনের কাজের মাধ্যমে, এর অলাভজনক হাত। ইনভিশনের সম্প্রদায়ের ক্ষমতায়ন কর্মসূচি শিক্ষা, খেলাধুলা, কলা ও বিজ্ঞান, লিঙ্গ সমতা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ উদ্যোগকে এগিয়ে নিতে সাহায্য করে।

More from BusinessMore posts in Business »
More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *