Press "Enter" to skip to content

আর্টিস্ট ফোরামের নির্বাচন….

অশোক সেন: কলকাতা, ১০ই ফেব্রুয়ারি ২০২০ আর্টিস্ট ফোরামের নির্বাচন নিয়ে রবিবার সরগরম ছিল টলি ও টেলিপাড়া। নতুন কমিটি নির্বাচনের জন্য ভোটগ্রহণ হয়েছিল দক্ষিণ কলকাতার যোধপুর বয়েজ স্কুলের বাড়িতে। এদিন রাতে নির্বাচনের ফলাফলও ঘোষণা করা হয় স্কুলেই। আর্টিস্ট ফোরামের নতুন কার্যকরী সভাপতি নির্বাচিত হলেন শংকর চক্রবর্তী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি-পদে নির্বাচিত হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। গোপন ব্যালটে হয়েছে ভোটদান। ফোরামের প্রায় ৩৫০০ সদস্যদের মধ্যে ২৫০০ সদস্য ভোটদান করেছেন। এবারের নির্বাচনে প্রার্থী হিসেবে উঠে এসেছিল চার জন ভরত কল, শংকর চক্রবর্তী, অঞ্জনা বসু এবং পার্থসারথি দেব-এর নাম।

এদিন তাদের মধ্যে থেকেই জয়ী হলেন অভিনেতা শংকর চক্রবর্তী। সহ-সভাপতি হয়েছেন পরান বন্দ্যোপাধ্যাব, জিৎ, সোহম চক্রবর্তী, সাধারণ সম্পাদক অরিন্দম গাঙ্গুলি, যুগ্ম সমপাদক যথাক্রমে সপ্তর্ষি রায়, শান্তিলাল মুখোপাধ্যায়।

সহকারি সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবদূত ঘোষ, রানা মিত্র। কোষাধ্যক্ষ তাপস চক্রবর্তী, সহকারি কোষাধ্যক্ষ সাহান বন্দ্যোপাধ্যায়। কার্যকরি সমিতিতে জয়ী হয়েছেন সোনালী চৌধুরী, কুশল চক্রবর্তী, জুন মালিয়া, সাগরিকা, দিগন্ত বাগচি প্রমুখ।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.