Press "Enter" to skip to content

আত্মপ্রকাশ করল লাইফস্টাইল ম্যাগাজিন ” অপরাজিতা”

Spread the love

গোপাল দেবনাথ: কলকাতা ৪ঠা, ফেব্রুয়ারি ২০২০ সদ্য বিদ্যার দেবী সরস্বতী পুজো শেষ হল। এই দেবীর সাথে শিশুকাল থেকে আমাদের কম বেশি সকলের পরিচয় আছে। আজকের দুনিয়া যতই আধুনিক হোক না কেন কম্পিউটার বা মোবাইলফোনে আমাদের লেখাপড়ার কাজ অনেকাংশে করলেও ছাপা অক্ষরের বই আজও পড়তে হয়।

বর্তমানে মিডিয়ার বাড়বাড়ন্ত যতই থাকুক না কেন, দৈনিক খবরের কাগজ ও যে কোন ধরণের পত্র পত্রিকা ও ম্যাগাজিনের আজও চাহিদা বর্তমান। মানুষের পড়ার অভ্যেস আগের থেকে কমলেও হারিয়ে যায়নি। সদ্য চলা আন্তৰ্জাতিক বই মেলা তারই প্রমান। কলকাতা প্রেসক্লাবে চেনা জীবনে অচেনা গল্প নিয়ে প্রকাশ পেল লাইফস্টাইল ম্যাগাজিন “অপরাজিতা” এই অপরাজিতা ম্যাগাজিন গত বছর এপ্রিল মাস থেকে অনলাইনে চলছে।

ইতিমধ্যে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে অপরাজিতা। এই ফেব্রুয়ারি মাসের প্রথম দিনে সুন্দর কাগজে ঝা চকচকে ছাপায় আত্মপ্রকাশ করল অপরাজিতা ম্যাগাজিনটি। এই ম্যাগাজিনে থাকবে অভিনেতাদের ইন্টারভিউ, রান্নাঘর, বিউটি টিপস, গল্প, কবিতা, আঁকিবুকি এবং ফ্রেমবন্দী আরো অনেক কিছু। কতৃপক্ষ থেকে জানা গেল এই ম্যাগাজিন টি প্রকাশ পাবে প্রতি তিনমাস অন্তর। এই প্রথম সংখ্যার বিষয়বস্তু হল, ইন্টারভিউ-হার্টথ্রব হিরো ওম।

ছোট পর্দার মিষ্টি নায়িকা ঐন্দ্রিলা শর্মা। ভবিষ্যৎ এর নক্ষত্র – ,রিকি তিওয়ারি। কিছু নাচ কিছু কথা ডান্স কোরিওগ্রাফার রাহুল ঘোষ, স্যান্ডি রম। থিয়েটারের অজানা কথা তপন থিয়েটার, রাশিফল সহ আরো অনেক কিছু।

অপরাজিতার আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা, গীতিকার ও সুরকার সুমন, রিকি তিওয়ারি, ওলি দত্ত কোরিওগ্রাফার স্যান্ডি রম, লেখক সূচি চক্রবর্তী, পল্লবী কুন্ডু এবং এই সংস্থার প্রতিষ্ঠাতা অভি কুন্ডু।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.