Press "Enter" to skip to content

আইএফজিএল রিফ্র্যাক্টরিজ লিমিটেড ওডিশার কালুঙ্গায় একটি অত্যাধুনিক গবেষণা কেন্দ্র উন্মোচন করলো….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৭ নভেম্বর ২০২৩। আইএফজিএল, বৃহত্তম ভারতীয় মালিকানাধীন বহুজাতিক অবাধ্য সংস্থা, গত ২৪শে নভেম্বর, ২০২৩ -এ আইএফজিএল রিফ্র্যাক্টরিজ লিমিটেডের চেয়ারম্যান মি. শিশির বাজোরিয়া এবং আইএফজিএল রিফ্র্যাক্টরিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মি. জেমস ম্যাকিনটোশ উপস্থিতিতে ওড়িশার কালুঙ্গায় একটি অত্যাধুনিক গবেষণা কেন্দ্র উন্মোচন করেন।

অত্যাধুনিক এই অনুসন্ধান সুবিধা আইএফজিএল কে উপাদান, ইস্পাত, স্ল্যাগ ইন্টারফেস প্রতিক্রিয়া নিশ্চিত করার জন্য একটি ধাতু গলানোর সুবিধা সহ মৌলিক গবেষণা সম্পূর্ণ করার জন্য একটি বিশ্বমানের ক্ষমতা প্রদান করে। আইএফজিএল-এ, আমরা আমাদের ভবিষ্যৎ বৃদ্ধির জন্য আমাদের নিজস্ব বিষয়বস্তু এবং বৌদ্ধিক সম্পত্তি তৈরি, ট্যাবুলেশন, বেঞ্চমার্কিং এবং বিকাশকে মৌলিক বলে বিবেচনা করি। এই গবেষণা কেন্দ্রটি আমাদের ব্যবহারকারী শিল্পে উন্নত মানের সমাধান প্রদানের জন্য দেশীয় কাঁচামাল, বিকল্প উপকরণ, পুনর্ব্যবহার, নতুন পণ্য বিকাশের মৌলিক গবেষণার উপর ফোকাস করবে।

আমাদের মূল ফোকাস থাকবে পরিবেশের উপর আমাদের প্রভাব কমাতে টেকসই বিষয়বস্তু প্রোগ্রামের মাধ্যমে ব্যবসায়িক বৃদ্ধিকে সক্ষম করতে এমন প্রক্রিয়া এবং পণ্যগুলির বিকাশের উপর।

আইএফজিএল রিফ্র্যাক্টরিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জেমস ম্যাকিনটোশ বলেন, “আইএফজিএল গবেষণা কেন্দ্রের উন্নয়নের জন্য আমাদের দৃষ্টিভঙ্গি বাস্তবায়িত হয়েছে এবং কাজটি এখন পণ্যের কার্যকারিতা নতুন উচ্চতায় পৌঁছাতে এবং আমাদের পণ্যের পরিসরকে প্রসারিত করার কাজ শুরু হয়েছে৷”।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.