Press "Enter" to skip to content

অক্ষয় তৃতীয়ায় সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’……

Spread the love

গোপাল দেবনাথ: কলকাতা, ২২ এপ্রিল ২০২০।লকডাউনেও অক্ষয় তৃতীয়ার সেন্টিমেন্টের কথা মাথায় রেখেই সেনকোর নতুন সংযোজন ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’। এই ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’তে বিশেষ সুবিধা দিতে চলেছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। অফার পিরিয়ড অর্থাৎ আজ ২২ এপ্রিল থেকে ২৭ এপ্রিলের মধ্যে অনলাইনে সোনা কেনাকাটা করলে অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে প্রতি গ্রাম সোনায় ছাড় পাওয়া যাবে ৪০০/- টাকা।

অনলাইনে সেনকোর ওয়েবসাইট- www.sencogoldanddiamonds.com. এ সোনা কেনা যাবে। ২২ ক্যারেট বা ২৪ ক্যারেট, যেমনই সোনা কেনা হোক না কেন, প্রতি গ্রামে এই ছাড়ই পাবেন গ্রাহকরা। লকডাউন ওঠার দুই থেকে তিন সপ্তাহের মধ্যে ডেলিভারি শুরু হয়ে যাবে।

গ্রাহকরা দোকানে গিয়েও তাঁদের বুক করে রাখা সোনার গয়না কিনতে পারবেন। আবার চাইলে বাড়িতেও সোনা পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন। সেই সময় সোনার দাম যদি কমে গিয়ে থাকে তাহলে গ্রাহকরা সেই কম দামের সুবিধা নিতে পারবেন। যেদিন সোনা হাতে পাচ্ছেন সেদিনের দাম কেনা দামের থেকে বেশি হলেও এই বর্ধিত দাম দিতে হবে না গ্রাহকদের।

সংস্থার একজিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেছেন, “আমরা একটা সঙ্কটের সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু তাই বলে উৎসব-পার্বনের আমেজটা ফিকে হতে দেওয়া যাবে না। বহু মানুষের চাহিদার কথা মাথায় রেখেই এই অফার দিচ্ছে সেনকো। অক্ষয় তৃতীয়ার মধ্যে সোনা কিনে রাখার এই দুরন্ত অফারে গ্রাহকরা উপকৃত হবেন নানাভাবে।

সোনার গয়নার দাম ও মজুরিতে যেমন ছাড় মিলবে তেমনই দামের গ্যারান্টিও পাওয়া যাবে হাতেনাতে।” যে দামে সোনা বিক্রি হবে তার এক শতাংশ চলে যাবে করোনা রিলিফ ফান্ডে।

সোনা ও রূপোর কয়েনের মেকিং চার্জে ০% ছাড় রয়েছে, হিরের গয়নার মজুরিতে মিলবে ১০০% ছাড়, প্ল্যাটিনাম গয়নার মজুরিতে মিলবে ২৫% ছাড়।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.