Press "Enter" to skip to content

TV9 বাংলা মিলন মেলায় আয়োজন করছে ভারতের বৃহত্তম এক্সপো…..।

Spread the love

*কলকাতায় ‘লাইফস্টাইল এক্সপো’ আয়োজন করতে চলেছে ভারতের ১ নম্বর নিউজ নেটওয়ার্ক TV9। শহরে এই ধরনের ওয়ান-স্টপ-সলিউশন মেগা ইভেন্ট এই প্রথম।*

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৮ নভেম্বর, ২০২২ সুখবর! বৃহত্তম ‘লাইফস্টাইল এক্সপো’ আয়োজন করতে চলেছে TV9 বাংলা। এই এক্সপো আয়োজিত হচ্ছে ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্কের উদ্যোগে। আগামী ২ ডিসেম্বর কলকাতার মিলনমেলা প্রাঙ্গণে এই এক্সপো শুরু হবে। চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। শহরে এমন মেগা ইভেন্ট এই প্রথম।

এই এক্সপোতে একই ছাদের তলায় মিলবে ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য ও যন্ত্র সামগ্রী, পোশাক, ডিজাইনার পোশাক, আসবাব ও ঘর সাজানোর জিনিসপত্র, গয়না, বিউটি ও ওয়েলনেস প্রোডাক্টকস, এফএমসিজি পণ্য, হেল্থকেয়ার, ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট ও ইনফ্রা, শিক্ষা প্রতিষ্ঠান, গাড়ি ও টু-হুইলার ও বাথ ফিটিংসের বিপুল সম্ভার।

শহরের আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন স্থানগুলির মধ্যে অন্যতম মিলন মেলা প্রাঙ্গণ। আধুনিক পরিকাঠামো এবং ক্রেতা-বিক্রেতা, উভয়ের সুবিধার দিকেই তাকিয়ে লাইফস্টাইল এক্সপোর জন্য এই স্থানটিকে বেছে নেওয়া হয়েছে। এ ছাড়া এক্সপোতে কেনাকাটা করলে ক্রেতাদের জন্য থাকছে বড় চমক। প্রত্যেক ক্রেতাকে আকর্ষণীয় ছাড় দেবেন বিক্রেতারা।

এই এক্সপোর বৈশিষ্ট্য হল, কোনও চ্যানেলের উদ্যোগে এ ধরনের এক্সপো শহরে আগে কখনও হয়নি। এখানে বিভিন্ন ধরনের পণ্য-পরিষেবা বিক্রেতারা তাঁদের সম্ভার সরাসরি হাজির করার সুযোগ পাবেন। মিলনমেলা প্রাঙ্গণের নান্দনিকতা সর্বজনবিধিত। ফলে এখানে বিক্রেতারা তাঁদের পণ্য সুন্দর ভাবে প্রদর্শন করার সুযোগ পাবেন।

পাশাপাশি প্রবেশমূল্য না থাকার কারণে আসতে পারবেন বেশি সংখ্যক দর্শক। এই ‘লাইফস্টাইল এক্সপো’ নিয়ে TV9 বাংলার বিজনেস হেড গৌতম সরকার বলেন, ‘শহরে কোনও চ্যানলের উদ্যোগে এ ধরনের এক্সপো এই প্রথম হচ্ছে। কোভিড পরবর্তী সময়ে ক্রেতাদের মধ্যে নানা পণ্য ও পরিষেবার চাহিদা ঊর্ধ্বমুখী। বর্তমান সময়কে কাজে লাগিয়ে বিক্রেতা ও ক্রেতাদের এক মঞ্চে হাজির করার সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে TV9 বাংলা। আয় বৃদ্ধির লক্ষ্যে বিক্রেতারা তাঁদের রকমারি পণ্য ও পরিষেবা নিয়ে সরাসরি ক্রেতাদের সামনে হাজির হতে পারবেন।’

*এক ঝলকে TV9 বাংলা*

ভারতের ১ নম্বর নিউজ নেটওয়ার্ক TV9-র অন্তর্গত TV9 বাংলা’র পথচলা শুরু হয়েছে ২০২১ সালের ১৪ জানুয়ারি। বস্তুনিষ্ঠ সংবাদ আকর্ষণীয় ও নিরলস উপস্থাপনার মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় চ্যানেলটি জায়গা করে নিয়েছে।

*এক ঝলকে TV9 নেটওয়ার্ক*

TV9 নেটওয়ার্ক ভারতের ১ নম্বর নেটওয়ার্ক এবং দেশজুড়ে সবথেকে বেশি দর্শক এই প্ল্যাটফর্মেই চোখ রাখেন। গত ১৮ বছরের বেশি সময় ধরে TV9 নেটওয়ার্ক অর্থনৈতিক কর্মকাণ্ড বৃদ্ধি করতে এক্সপোর মতো সফল মঞ্চ তৈরি করে চলেছে। হায়দরাবাদ, বেঙ্গালুরু, আমেদাবাদ, বিজয়ওয়াড়া, বিশাখাপত্তনম, ম্যাঙ্গালোর, হুবলি, সুরাট, রাজকোট-সহ দেশের বিভিন্ন প্রধান শহরে TV9 লাইফস্টাইল এক্সপো, এডুকেশন এক্সপো এবং সুইট হোম এক্সপো’র মতো সফল ইভেন্টের আয়োজন করেছে। এর মাধ্যমে বিভিন্ন পণ্যের নির্মাতা,পরিষেবা প্রদানকারী সংস্থা এবং সম্ভাব্য ক্রেতারা সরাসরি যোগসূত্র স্থাপনের সুযোগ পাচ্ছেন যা এক কথায় অনবদ্য।

 

More from EntertainmentMore posts in Entertainment »
More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.