Press "Enter" to skip to content

TV9 বাংলা ‘উত্তরণ’ অ্যাকাডেমিক এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২৩….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১ জুন, ২০২৩। রাজ্যের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নিরবিচ্ছিন্ন অবদানকে কুর্নিশ জানিয়ে TV9 বাংলার অ্যাকাডেমিক এক্সেলেন্স অ্যাওয়ার্ডস শুরু হয়েছিল ২০২১-এ। সেটা ছিল TV9 বাংলা প্রতিষ্ঠার বছর। সেই ধারাই বজায় রেখেছে TV9 বাংলা। ‘TV9 বাংলা উত্তরণ অ্যাকাডেমিক এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২৩’ অনুষ্ঠিত হল ৩১ মে, বুধবার। নিউ টাউনের বিশ্ববাংলা কনভেনশন সেন্টারের ৭ নম্বর হলে। পাশাপাশি, এক্সপোর উদ্বোধন হল ১ জুন, বৃহস্পতিবার। এই এক্সপো চলবে আগামীকাল শুক্রবার, ২ জুন পর্যন্ত। এক্সপোতে এবার যোগ দিয়েছে ভিন রাজ্যের বিশ্ববিদ্যালয়। ছাত্রছাত্রীদের কেরিয়ারের দিশাও মিলছে এক্সপোর এই সব স্টল থেকে।

এবারও রাজ্যের নানা সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে দেওয়া হয়েছে উৎকর্ষের পুরস্কার। পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ পবিত্র সরকার, নৃসিংপ্রসাদ ভাদুড়ী, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুরঞ্জন দাস, সহ উপাচার্য অমিতাভ দত্ত, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নির্মাল্যনারায়ণ চক্রবর্তী, বাবা সাহেব আম্বেদকর শিক্ষা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোমা বন্দ্যোপাধ্যায়, এসএসসির চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার, মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায়, দমকলমন্ত্রী সুজিত বসু, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু প্রমুখ।

সেরা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলির কর্তারাও হাজির ছিলেন ‘TV9 বাংলা উত্তরণ অ্যাকাডেমিক এক্সেলেন্স অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে। যে সব স্পনসররা এই অনুষ্ঠানকে সার্থক করে তুলতে সাহায্য করেছে, তারা হল, অক্সিজোন কেরিয়ার বুকস, শ্রবণী, কথা ও কাহিনী প্রকাশনী, জ়িনথল হার্বাল ও রেড এমএম ৯৩.৫।

রাজ্য ও ভিন রাজ্য মিলিয়ে প্রায় ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান স্টল দিয়েছে এক্সপোতে। এই প্রতিষ্ঠানগুলি হল– সুপ্রিম নলেজ ফাউন্ডেশন গ্রুপ অফ ইনস্টিটিউশনস, স্বামী বিবেকানন্দ গ্রুপ অফ ইনস্টিটিউশনস, ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট, মর্ডান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, সিকম স্কিলস ইউনিভার্সিটি, দ্য ইনস্টিটিউট অফ এডুকেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (টিআইইএম), জর্জ গ্রুপ অফ কলেজেস, জেটি এভিয়েশন কলেজ, ওমদয়াল গ্রুপ অফ ইনস্টিটিউশনস, আইইএম অ্যান্ড ইউইএম গ্রুপ, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট, আইকিউ সিটি নলেজ অ্যান্ড হেল্থ ক্যাম্পাস, দুর্গাপুর, নোপানি ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট স্টাডিস, পারুল ইউনিভার্সিটি, ভদোদারা, গুজরাট, নিপস হোটেল ম্যানেজমেন্ট।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.