Press "Enter" to skip to content

TOT Radio কানেকানে অডিও শারদীয়া আসছে আবার, ২০২২ এর দুর্গা পুজোয়…..।

গোপাল দেবনাথ : কলকাতা, ৭ সেপ্টেম্বর, ২০২২। TOT Radio কানেকানে অডিও শারদীয়া আসছে আবার, ২০২২ এর দুর্গা পুজোয়। এবারের শারদীয়া একেবারে অন্যরকম। এবারে পুরটাই একেবারে পুজোর আড্ডা। আড্ডা পরিচালনার দ্বায়িত্তে আছেন অভিনেতা ও শিক্ষাবিদ সৌমিত্র বসু আর সঙ্গে আছেন অভিনেতা বিপ্লব দাশগুপ্ত। এনারা আড্ডা মারবেন অনেকের সাথে।

আমাদের কলকাতা থেকে আড্ডায় থাকছেন অভিনেতা রজতাভ দত্ত, দেবশঙ্কর হালদার, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং চেতনার অরুন মুখোপাধ্যায়। বাংলাদেশ থেকে আড্ডা মারবেন আফসানা মিমি, ত্রপা মজুমদার এবং নিমা রহমান। বিদেশ, মানে ইউরোপ থেকে থাকবেন শ্রাবন্তি মজুমদার ও শুভশ্রী রায়। আমেরিকা থেকে থাকছেন ইন্দ্রনীল। আর ছোটোদের নাটক নিয়ে আড্ডায় হাজির থাকছেন সঙ্গীতা পাল তাঁর দল নির্ণয়ের পক্ষ থেকে। রজতাভ দত্ত ও পরাণ বন্দ্যপাধ্যায় দুটি গল্প পাঠ করবেন আড্ডাতে।

দেবশঙ্কর হালদার তাঁর ছোটবেলার পুজোর গল্প বলেছেন। অরুন মুখোপাধ্যায় “মারিচ সংবাদের” অংশবিশেষ পাঠ করেছেন, কারন এই নাটকটি এবার পঞ্চাশে পা দিল। ত্রপা আর মিমি বাংলাদেশের নাটক নিয়ে আড্ডা দেবেন আর নিমা সৌমিত্র বসুর লেখা একটা নাটক পড়ে শোনাবেন। শ্রাবন্তি মজুমদার গল্প বলেছেন তাঁর পুরনো রেডিও মানে বিবিধভারতি নিয়ে। আবার ইন্দ্রনীলের পরিচালনায় নাটক করেছেন সৌমিত্র বসু ও বিপ্লব দাশগুপ্ত। থাকছে অরুন মুখোপাধ্যায়ের বেশ কয়েকটি নাটকের গান, গেয়েছেন নির্ণয়ের সদস্যরা। কানেকানে অডিও শারদীয়ার এবারের সম্পাদক সৌমিত্র বসু। এবারের অডিও শারদীয়া অনলাইনে পাওয়া যাবে TOT Radio App এর মাধ্যমে। আর সামান্য কিছু  গিফট বক্স তৈরি করা হবে। সংগ্রহ করতে হলে আগে থেকে ওয়েবসাইটে বুক করতে হবে।

More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »
More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »
More from Theater/DramaMore posts in Theater/Drama »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.