Press "Enter" to skip to content

ত্রিপুরা ও এই বাংলার বনেদি স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ‘শুভেচ্ছা ও উদযাপন’-এর মধ্য দিয়ে উৎসবের বছরের সমাপ্তি ঘটলো আজ ৪ ডিসেম্বর…… I

গোপাল দেবনাথ : কলকাতা, ৪ ডিসেম্বর ২০২১। এই বছরের শারদীয়া’র সময় থেকে ধনতেরাস পর্য্যন্ত  রাজ্যের বিভিন্ন নামী ও অনামি স্বর্ন বিপনী সংস্থা স্বর্ণালংকার কেনাকাটার উপর নানা ধরণের ছাড় ও কেনাকাটায় বিশেষ উপহারের ডালি নিয়ে হাজির হয়েছিলেন তাদের মধ্যে অন্যতম শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এই শ্যাম সুন্দর জুয়েলার্স ‘শারদীয়া স্বর্ণসম্ভার’ এবং ‘চমক ভরা ধনতেরাস’ পালনের সময় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স থেকে যে সকল সম্মানীয় ক্রেতা  গয়না ক্রয় করেছিলেন তাদের দেওয়া কুপনের ভিত্তিতে লাকি ড্রয়ের মাধ্যমে ভাগ্যবান বিজেতাদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয় এই ‘শুভেচ্ছা ও উদযাপন’ উৎসবে।

উল্লেখ্য, শ্যাম সুন্দর কোং এর ত্রিপুরা এবং কলকাতার মোট সাতটি শোরুম থেকে সোনার গহনা ক্রয় করার উপর ভিত্তি করে দেওয়া কুপনগুলির মেগা ড্র অনুষ্ঠিত হয়। এই বছরের ভাগ্যবান স্কুটি বিজেতারা হলেন কল্পনা দেববর্মা, অমৃতা দেব, গৌরব বণিক, দূর্বা রায়চৌধুরী এবং কনিকা দাস। বিজয়ীদের মধ্যে এদিন পুরস্কার বিতরণ করা হয়।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, এই বছরটি একটি বিশেষ বছর। কারণ আমরা দেখতে দেখতে স্বর্ণ সম্ভারের ১৯তম সংস্করণে এবং চমক ভরা ধনতেরসের ১৬ তম সংস্করণে পৌঁছে গেছি। তিনি আরো বলেন, সকলের সহায়তায় আমরা এই বিশেষ ল্যান্ডমার্ক অতিক্রম করতে পেরেছি। শ্যাম সুন্দর কোং এর অপর ডাইরেক্টর রূপক সাহা বলেন, ভাগ্যবতী বিজেতাদের মধ্যে স্কুটিগুলি তুলে দিতে পেরে আমি আনন্দিত। তিনি আরও বলেন, আমাদের সকল গ্রাহক বন্ধুদের স্বতস্ফূর্ত সাড়াতেই আমাদের এই উৎসবমুখর বছর গুণগত এবং কার্যগতভাবে সফল হয়েছে। আগামী বছরগুলোতেও উৎসব ও বিয়ের মরসুম শ্যাম সুন্দরের শোরুমগুলোতে আনন্দ ও নানা চমকে ভরে উঠবে এই প্রতিশ্রুতি ও বার্তা দিয়েই সম্পন্ন হয় ‘শুভেচ্ছা ও উদযাপন’ অনুষ্ঠান।

More from FASHIONMore posts in FASHION »
More from InternationalMore posts in International »
More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *