Press "Enter" to skip to content

সেরা পুজো কমিটি কে “বঙ্গ দিশারী শারদ সম্মান-২০২১”।

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৩ অক্টোবর ২০২১। পুজোর দিনগুলোতে ঠাকুর দেখতে বেরিয়ে পড়া দর্শনার্থীদের পাশাপাশি বিভিন্ন সংস্থার মাধ্যমেও পুজোর সার্বিক অঙ্গ ও ব্যবস্থাপনা বিচার করবার প্রচলন চলে আসছে বহ বছর ধরে। আয়োজক পুজো কমিটির মন্ডপ, প্রতিমা, আলোকসজ্জা এবং পরিবেশ বিভাগে বিভিন্ন পুরস্কার এবং সম্মান প্রদান করবার মাধ্যমে  তুলে ধরা হয় সেরা দিকগুলি। এ বছরের দুর্গোৎসবে ডিজিটাল নিউজ চ্যানেল SS NEWS1 WEB-এর পক্ষ থেকে কলকাতা শহরতলি, বরানগর, কামারহাটি এবং উত্তর দমদমের বিভিন্ন পুজো মন্ডপ পরিক্রমা করা হয়। করোনা আবহে সরকারি নিয়ম মেনে সৌষ্ঠব এবং দর্শন-উপভোগ্য পুজো মন্ডপ পরিক্রমা শেষে ২৫টি পুজো কমিটির হাতে প্রদান করা হয় “বঙ্গ দিশারী শারদ সম্মান-২০২১”। সেই সাথে ব্যতিক্রমী ভাবে আয়োজক কমিটি মনোনীত দুই জন করে করোনা-যোদ্ধাদের বিশেষ সম্মানে ভূষিত করা হয়।  পরিক্রমায় অংশগ্রহণকারী উল্লেখযোগ্য পুজো কমিটির মধ্যে রয়েছে উত্তর কলকাতা সংহতি, বন্ধুদল স্পোর্টিং ক্লাব,  বিবেকানন্দ রোড সর্বজনীন, জগৎ মুখার্জি পার্ক, কালাকার পাড়া সর্বজনীন, নিমতা উদয়পুর সর্বজনীন, মাঝেরহাটি ছাত্র সমাজ, বরানগর মল্লিক কলোনি সর্বজনীন, আড়িয়াদহ হাজরা বাড়ি, হিন্দুস্তান ভলান্টিয়ার্স, উত্তর বনহূগলী পল্লিবাসীবৃন্দ, গীতাঞ্জলি পার্ক আবাসিক কল্যাণ সমিতি।

SS NEWS1-এর টিমে বিচারকমণ্ডলী এবং অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন স্টার জলসার “ফেলনা” সিরিয়াল এবং অন্যান্য সিরিয়াল খ্যাত শিশু অভিনেত্রী মানসী দাস, প্রখ্যাত বাচিক শিল্পী ও চিত্রকর  চন্দনা দে,বিশিষ্ট সমাজসেবী  অসীম দে, মিস্ কোলকাতা-২০১৯ শিরোপা খ্যাত  পিংকি রাউত, অভিনেতা সুজয় পাল, মুম্বই খ্যাত মেক-আপ আর্টিস্ট অরিজিত মাইতি, ভারতীয় ফুটবল দল ও ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার ত্রিজিত দাস,  আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী রাজীব শূর রায়, অল ওভার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কাউন্সিলের ন্যাশনাল প্রেসিডেন্ট বিমল ঘোষ, ন্যাশনাল চেয়ারম্যান  দেবারতি গাঙ্গুলী ঘোষ, চিত্র পরিচালক খোকন চক্রবর্তী,  বিশিষ্ট আইনজীবী  বৈদূর্য ঘোষাল, চ্যানেলের সাংবাদিক সুবল সাহা, সাংবাদিক পিন্টু মাইতি, পিনাকী পাল, দিয়া দাস, শান্তনু দত্ত, চন্দন পাল প্রমুখেরা।
অত্যন্ত আন্তরিকতা এবং উৎসাহের সাথে পুজো কমিটি গুলি বঙ্গ দিশারী শারদ সম্মান গ্রহণ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কোভিড যোদ্ধাদের সম্মানিত করবার জন্য নাগরিক সমাজের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয় SS NEWS1 চ্যানেলকে। খ্যাতনামা সংবাদ মাধ্যম ‘বাংলার খবরাখবর’ মিডিয়া পার্টনার ও পুরস্কার প্রদানের অংশীদার হয়। SS NEWS1 WEB -এর এই প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন উপদেষ্টা মন্ডলীর সদস্য দক্ষিণেশ্বর রামকৃষ্ণ সংঘ আদ্যাপীঠের সহ-সম্পাদক ব্রহ্মচারী বিবেক ভাই এবং বাংলার খবরাখবর মিডিয়ার সম্পাদক মোল্লা জসিমউদ্দিন টিপু।
চ্যানেলের সম্পাদক সুবল সাহা অংশগ্রহণকারী পুজো কমিটিগুলিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, ক্ষুদ্র সামর্থ্যের মধ্যে কমিটি গুলির আন্তরিকতার সাথে এগিয়ে আসার মাধ্যমে আগামী পুজো পরিক্রমার নতুন পরিকল্পনার সূচনা হয়। সকলের সহযোগিতা ও বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের মধ্যে দিয়ে আগামী বছরের পরিক্রমা আরও সুন্দর হবে বলে তিনি আশা করেন।

More from CultureMore posts in Culture »
More from GeneralMore posts in General »
More from SocialMore posts in Social »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *