Press "Enter" to skip to content

কলকাতার হায়াত রিজেন্সি হোটেলে ‘মিস এন্ড মিসেস পার্সোনা অব ইন্ডিয়া ২০২১’ এর মুকুট উন্মোচিত হলো…..।

গোপাল দেবনাথ : কলকাতা, ৭ অক্টোবর ২০২১। সুন্দর ও সৌন্দর্যের পূজারী স্বর্গের দেব দেবী থেকে শুরু করে এই মর্তের আম আদমি কম বেশি সকলেই সৌন্দর্য উপভোগ করে থাকেন। আর কথিত আছে সুন্দর মুখের জয় সর্বত্র। সৌন্দর্য সঠিক ভাবে উপলব্ধি করা যায় তার উপস্থাপনায়। একটি মানুষের সৌন্দর্য প্রস্ফুটিত হয় তার ব্যক্তিত্বে। সেই রকমই এক অসাধারন ব্যক্তিত্ব হলেন দেবশ্রী চক্রবর্তী মিসেস ডিভাইন ডিভা এম্প্রেস অব দ্য নেশন ২০১৯।
গত ৬ অক্টোবর মহালয়ার পূণ্যলগ্নে দেবশ্রীর মস্তিস্কপ্রসূত সৌন্দর্য প্রতিযোগিতার মুকুট উন্মোচন হল।’এ নিউ ইউ ইভেন্টস’ এর পরিচালনায় ও সামোরা ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড এর সহযোগিতায় কলকাতার হায়াত রিজেন্সীতে উন্মোচিত হল ‘মিস এন্ড মিসেস পার্সোনা অব ইন্ডিয়া ২০২১’ এর মুকুট। জাতীয় পর্যায়ের এই প্রতিযোগিতার অংশগ্রহনের দ্বারোদ্ঘাটন ঘটল। ফাইনাল প্রতিযোগিতা হবে এই বছরের ডিসেম্বরে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত বলিউড ও টলিউড অভিনেতা জয় সেনগুপ্ত, বিখ্যাত গায়িকা ও অভিনেত্রী জোজো মুখার্জ্জী, দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত সঙ্গীত পরিচালক অভিষেক বসু, অভিনেত্রী মালবিকা ব্যানার্জ্জী, তারকা ফ্যাশন ডিজাইনার তেজস গান্ধী, সিটি নেটওয়ার্কের কর্ণধার সুরেশ সেঠিয়া ও প্রখ্যাত প্লাস্টিক সার্জন ডাঃ মনোজ খান্না।এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বেশ কয়েকজন মডেল।
অনুষ্ঠানের আয়োজক দেবশ্রী চক্রবর্তী জানান “গত দুবছরে মানুষ এই প্যান্ডেমিকের দরুন যে পরিমানে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তার থেকে বেরিয়ে আসার একমাত্র উপায় একটু আনন্দদান করা। এই সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে আমরা শুধুমাত্র সুন্দরী নয়, বেছে নেব ব্যক্তিত্বের অধিকারিনীকে। প্রত্যেক প্রতিযোগির কাছে খুলে যাবে এক নতুন পথ। ভবিষ্যতে ফ্যাশন জগতে নিজেদের প্রতিষ্ঠিত করতে অনেক সুযোগ দেবে এই প্রতিযোগিতা। শুধুমাত্র তাই নয় নারী সশক্তিকরনের পথেও আর একধাপ এগিয়ে দেবে এই প্রতিযোগিতা। আমি সকল জুরি, অতিথি, স্পনসর, বন্ধু, শুভানুধ্যায়ী, মিডিয়া বন্ধুদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। এই প্রতিযোগিতা ভারতের এক অন্যতম শ্রেষ্ঠ প্রতিযোগিতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে বলেই আশা রাখি”।

More from EntertainmentMore posts in Entertainment »
More from FASHIONMore posts in FASHION »
More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *