Press "Enter" to skip to content

Enterr10 বাংলা চ্যানেলে আগামী ১৯ সেপ্টেম্বর আসতে চলেছে ধারাবাহিক ‘রোজা”…..।

গোপাল দেবনাথ : কলকাতা, ১৭ সেপ্টেম্বর, ২০২১। করোনা অতিমারীর সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম ছিল টেলিভিশন মাধ্যম।

বাংলা বিনোদনের জগতে সম্প্রতি নতুন চ্যানেলের আগমন হয়েছে ইতিমধ্যে দর্শক মনে সারা জাগাতে সক্ষম হয়েছে।

এই নতুন চ্যানেলের নাম Enterr10 বাংলা। নামের মধ্যেই ভরপুর বিনোদন লুকিয়ে আছে। গত ১৫ সেপ্টেম্বর মধ্য কলকাতার ললিত গ্রেট ইস্টার্ন হোটেলে এক সাংবাদিক সম্মেলনে জানা গেল Enterr10 বাংলা” চ্যানেলে আগামী ১৯ সেপ্টেম্বর রাত ৮ :৩০ মিনিট থেকে শুরু হতে চলেছে নতুন বাংলা ধারাবাহিক “রোজা”।

হিন্দি সিনেমা ‘রোজা’ র গল্পের সাথে এই ধারাবাহিকের কোনো মিল নেই।

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পিয়া দেবনাথ  এই ধারাবাহিকের অভিনেতা, অভিনেত্রী সহ কলাকুশলীদের সাথে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেন। শিল্পীদের সাথে পরিচয় পর্বটি বেশ অভিনবত্বের দাবি রাখে।

এই মেগা ধারাবাহিকে অভিনয় করেছেন নায়িকা পিয়া দেবনাথ, নায়ক অর্ণব চৌধুরী, রাহুল চক্রবর্তী, চণ্ডীদাস কুমার, রুনা ব্যানার্জী, ধীমান ভট্টাচার্য, মিলন রায় চৌধুরী, মালবিকা সেন, রাজশ্রী ভৌমিক সহ বিশিষ্ট অভিনেতা ও অভিনেত্রীগণ।

প্রযোজনায় অর্ক গাঙ্গুলী, পরিচালনায় প্রবীর গাঙ্গুলী। প্রযোজনা সংস্থার আশা এই রোজা ধারাবাহিকটি দর্শকদের যথেষ্ট আশীর্বাদ পাবে। প্রখ্যাত কাহিনীকার লীনা গঙ্গোপাধ্যায়ের গল্প মানেই নতুনত্ব থাকবেই এই আশা করা যেতেই পারে।

চ্যানেল কতৃপক্ষের আশা বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত অন্যান্য ধারাবাহিক থেকে এই ধারাবাহিকের গল্প একদম নতুনত্বের স্বাদ দেবে।

More from EntertainmentMore posts in Entertainment »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *