Press "Enter" to skip to content

মিস অ্যাগনেস সোনিয়া রামানি (Bebolicious) “MAVEN MISS PLUS SIZE INDIA”- 2021 প্রতিযোগিতায় “মিস ক্লাসি এওয়ার্ডে” ভূষিত হয়েছেন…..।

নিউজ স্টারডম : কলকাতা, ১০ সেপ্টেম্বর, ২০২১। বিশ্বজুড়ে সুন্দরী মেয়েদের কদর সব সময় ছিলো আজও আছে। এই পৃথিবীর সর্বত্রই সুন্দরী প্রতিযোগিতা আয়োজিত হয়ে থাকে। বহু ক্ষেত্রেই বিজয়ী সুন্দরীদের ভবিষ্যৎ জীবনযাপনের পরিবর্তন লক্ষ্য করা যায়। সাধারণ ভাবে ছিপছিপে মেয়েদেরই সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে দেখা যায়।

কিন্তু মেদবহুল শরীরের অধিকারী যারা তাদেরকে সব সময় পাড়া-প্রতিবেশী এমনকি বন্ধু-বান্ধবের কাছ থেকেও নানা রকম কটুক্তি এবং লাঞ্ছনার শিকার হতে হয়। সব সময় শুনতে হয় অনেক হৃদয়ভাঙ্গা কটু কথা।
সেইসব বাধা বিঘ্ন উপেক্ষা করে আশাহত না হয়ে নিজের লক্ষ্যে এগিয়ে চলে ছিলেন মিস অ্যাগনেস সোনিয়া রামানি (Bebolicious)। এখন তিনি একজন জাতীয় স্তরের বিজয়ী। “MAVEN MISS PLUS SIZE INDIA”- 2021 প্রতিযোগিতায় “মিস ক্লাসি এওয়ার্ডে” তিনি ভূষিত হয়েছেন।
এই প্রতিযোগিতায় আমাদের দেশের মধ্যে ৫০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। ওই ৫০০জন প্রতিযোগীর মধ্যে ৩০ জনকে ফাইনালিস্ট হিসাবে বেছে নেওয়া হয় এরমধ্যে তিনি ছিলেন অন্যতম। ফাইনালে তিনি আমাদের রাজ্য পশ্চিমবঙ্গের হয়ে প্রতিনিধিত্ব করেন। মেদবহুল শরীর নিয়েও যে সুন্দরী প্রতিযোগিতা অংশগ্রহণ করে সেখান থেকে পুরস্কার জিতে আসা যায় তা তিনি দেখিয়ে দিলেন।। নতুন প্রজন্মের কাছে এটা একটা দৃষ্টান্ত হয়ে রইলো।
সাংবাদিক সম্মেলনে সোনিয়া রামানি বলেন, মেদবহুল শরীর বিভিন্ন শারীরিক সমস্যার কারণের জন্য হতে পারে, সেটা মেয়েদের হোক বা পুরুষদেরই হোক।
তিনি আরো বলেন কলকাতায় এই ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য যে সমস্ত মেয়েরা তৈরি আছেন আমি তাদেরকে গ্রহণ করতে চাই।
মেদবহুল চেহারায় যে সমস্ত মেয়েরা আছেন তারা নিজেদেরকে কম মনে করবেন না, ইচ্ছে থাকলে এবং নিজের লক্ষ্যে দৃঢ় সংকল্প নিয়ে চললে তারাও একদিন একজন সফল মডেল হতে পারবেন।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন EIMPA’ র প্রেসিডেন্ট প্রিয়া সেন গুপ্ত, চলচ্চিত্র পরিচালক অনুপ সেনগুপ্ত,  সমাজসেবী সঞ্জয় রায়, ভারতীয় দলের বিশিষ্ট ফুটবলার হোসেন মুস্তাফি এবং নাসির আহমেদ, বিশিষ্ট চিত্রপরিচালক ও প্রযোজক শিউলি রামানি গোমস, স্বস্তিকা রায় এছাড়াও আরও বিশিষ্ট ব্যক্তিত্ব।
এ পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক মৃত্যুঞ্জয় রায়। সমগ্ৰ অনুষ্ঠানটি কোভিড বিধি মেনে অনুষ্ঠিত হয়।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *