Press "Enter" to skip to content

শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স এ নজরকাড়া ডিজাইনের সাথে জগন্নাথদেবের মূর্তির পেনডেন্ট কালেকশন……।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ১১ জুলাই, ২০২১। আগামীকাল অর্থাৎ ১২ জুলাই বিশ্বজুড়ে শ্রী শ্রী জগন্নাথ স্বামীর ভক্তগণ তাদের আরাধ্য দেবতার আরাধনা ও পূজা অর্চনা নিয়ে মেতে থাকবেন। এই বছর যদিও করোনা অতিমারীর কারণে উড়িষ্যার জগন্নাথ ক্ষেত্র সাধারণের প্রবেশাধিকার নেই। আমাদের এই বাংলাও আগামীকাল ব্যস্ত থাকবে জগন্নাথদেবের আরাধনায়।

পবিত্র রথযাত্রা উপলক্ষে রাজ্যের বহু গহনার বিপনিতে সোনা ও হিরের গহনার কেনাকাটায় ক্রেতাদের জন্য নানান ছাড়ের ডালি নিয়ে হাজির হয়েছে। পিছিয়ে নেই প্রতিবেশী রাজ্য ত্রিপুরা ও কলকাতার তিনটি প্রখ্যাত ঝা চকচকে সোনার দোকান রাসবিহারী, বেহালা ও বারাসাত এ অবস্থিত শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স।

সোনা ও হিরের গহনার কথা বলতে গেলে সোনা ও হিরের জগতের অন্যতম নক্ষত্র শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স নাম সর্ব প্রথমে থাকবে।

এই রথ যাত্রার পুণ্যলগ্নে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স তাদের সম্মানীয় গ্রাহকদের জন্য হাজির করেছেন এক অসাধারণ জগন্নাথ দেবের মূর্তি খচিত নানান ডিজাইনের পেনডেন্ট। এক কথায় বলা যায় চোখ ধাঁধানো কালেকশন।

ক্রেতাদের জন্য নানাবিধ ছাড় ও প্রতিটি কেনাকাটায় উপহার সহ গত ১০ ই জুলাই থেকে শুরু হওয়া এই সম্ভার সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকবে আগামী ১৯ জুলাই অর্থাৎ উল্টোরথ পর্যন্ত।

এই রথ যাত্রা উৎসব প্রসঙ্গে সংস্থার কর্ণধার ও সংস্কৃতি প্রিয় মানুষ রূপক সাহা বলেন আমাদের প্রতিটি শোরুমে অত্যাধুনিক ও সাবেকি ডিজাইনের মন মাতানো হীরে ও সোনার গহনা প্রিয় গ্রাহকদের পছন্দ হবেই।

আরেকটা কথা বিশেষভাবে উল্লেখ করতে হয় তা হলো আজ থেকে ৬১ বছর আগে এই শুভ রথযাত্রার দিনে আমাদের সংস্থার প্রতিষ্ঠা হয়েছিল।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.