Press "Enter" to skip to content

২০তম অল ইন্ডিয়া ইন্টার স্কুল ও সিনিয়র ক্যারাটে চ্যাম্পিয়নশিপ  – ফেডারেশন কাপ ২০২২….।

Spread the love

বিশেষ প্রতিনিধি : কোচবিহার, ৩০ ডিসেম্বর, ২০২২। ওয়ার্ল্ড ক্যারাটে ফেডারেশনের রেফারি হানসি প্রেমজিৎ সেনের উদ্যোগে এবং অল ইন্ডিয়া সেইসিনকাই সিতোরিউ ক্যারাটে ফেডারেশনের পরিচালনায় ২০তম অল ইন্ডিয়া ইন্টার স্কুল ও সিনিয়র ক্যারাটে চ্যাম্পিয়নশিপ  – ফেডারেশন কাপ ২০২২ কোচবিহারের নেতাজি সুভাষ ইনডোর স্টেডিয়ামে (রাজবাড়ি স্টেডিয়াম) গত ২৮শে ডিসেম্বর বুধবার ও ২৯শে ডিসেম্বর বৃহস্পতিবার, অনুষ্ঠিত হয়। সারা দেশ থেকে প্রায় ২০০০ প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

পূর্ব বর্ধমান সেইসিনকাই সিতো-রিউ ক্যারাটে এসোসিয়েশনের সভাপতি রেনসি দেবাশিস কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, এই প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলা থেকে মোট ১০ জন ক্যারাটেকা পশ্চিমবঙ্গের হয়ে অংশগ্রহণ করে এবং মোট ১৩ টি পদক ( ৫ টি সোনা, ৬ টি রুপো এবং ২ টি ব্রোঞ্জ) জয়লাভ করে ।


পদক বিজয়ীরা হল শ্রেয়সী ঘোষ ( সোনা –  কাতা   ও   সোনা –  কুমিতে ), লগ্নজিতা খাঁ ( সোনা –  কাতা   ও   রুপো –  কুমিতে ), অঞ্জনাভ সাধু  ( সোনা –  কাতা ও রুপো –  কুমিতে  ), ধ্রুবজিৎ দত্ত  (  সোনা – কাতা ), অয়ন্তিকা সাহা ( রুপো –  কাতা), মেঘনা রায় ( ব্রোঞ্জ –  কাতা ও রুপো –  কুমিতে ), চৈতালি গুইন ( রুপো –  কাতা ) এবং রানা বাগ  ( রুপো –  কাতা ও ব্রোঞ্জ –  কুমিতে ) ।


দেবাশিসবাবু আরও বলেন যে, জাতীয় স্তরের প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলার পদক জয়ের খবরে সকলে খুব আনন্দিত ও গর্বিত। আগামীদিনেও পূর্ব বর্ধমান আমাদের রাজ্যের হয়ে বিভিন্ন প্রতিযোগিতা থেকে পুরস্কার নিয়ে আসবে।

More from EducationMore posts in Education »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *