Press "Enter" to skip to content

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর শুভ বিবাহ উৎসব লাকি ড্র সম্পন্ন হলো….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৪ জানুয়ারি, ২০২৩।গত বছর ৯ নভেম্বর থেকে ১৬ ডিসেম্বর ২০২২ পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কলকাতা এবং ত্রিপুরার সমস্ত শোরুমে ‘শুভ বিবাহ উৎসব’ চলে। ৪৮ দিন ধরে চলা এই বিশেষ সেলস প্রমোশনাল অফারে যে সব সম্মানীয় গ্রাহকরা কেনাকাটার করার জন্য লাকি কুপন পেয়েছিলেন তাঁদের মধ্যে থেকেই সংস্থার গড়িয়াহাট শোরুমে আজ বুধবার ৪ জানুয়ারি লাকি ড্র এর আয়োজন করা হয়েছিল।

এই লাকি ড্র উপলক্ষে বিশিষ্ট নৃত্যশিল্পী তথা সমাজকর্মী অলকানন্দা রায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে ছিলেন। সেইসাথে উপস্থিত ছিলেন রৌনক জানা, অরিত্র রায়চৌধুরী ও সংস্থার পক্ষে রূপক সাহা। এদিন তারাই বালি, ব্যাংকক এবং আবুধাবিতে প্যাকেজ ট্যুরের ছুটি কাটানোর যে বিশেষ পুরস্কার গ্রাহকদের জন্য রাখা হয়েছে তার লাকি ড্র কুপনগুলি বেছে নেন।
বিজয়ী গ্রাহকরা হলেন রঞ্জিত দেববর্মা, ত্রিপুরা (ব্যাংকক ট্রিপ), প্রমিলা দেববর্মা, ত্রিপুরা (বালি ট্রিপ) এবং রিয়া চ্যাটার্জী, কলকাতা (আবুধাবি ট্রিপ)।
স্বপ্নের মতো এই ছুটির অভিজ্ঞতা উপভোগ করার জন্য ওই ৩জন ভাগ্যবান বিজয়ী গ্রাহকদের হাতে তাঁদের পুরস্কারগুলি এক বিশেষ উপস্থাপনার মাধ্যমে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স কতৃপক্ষ।

এই অনুষ্ঠানে এসে অলকানন্দা রায় বলেন, ‘এখানে এসে শুভ বিবাহ উৎসব- এর লাকি ড্র কুপন বাছাই করে আর ভাগ্যবান গ্রাহকদের নাম ঘোষণা করতে পেরে সত্যিই খুব খুশি হয়েছি। ‘তিনি আরো বলেন, আমি বিজয়ীদের শুভেচ্ছা আর অভিনন্দন জানাচ্ছি এই ছুটির অভিজ্ঞতা সত্যিই যেন তাঁদের কাছে স্মরণীয় হয়ে থাকে। একই সঙ্গে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- কেও এতো সুন্দর উৎসব এর আয়োজন করার জন্য জানাই আন্তরিক শুভেচ্ছা।’

সিন্দুর ও আলতার জগতে জনপ্রিয় নাম ‘খুকুমনি’ ব্র্যান্ডের নির্মাতা ও বিপণনকারী অরিত্র রায় চৌধুরী বলেন, ‘আমরা গত বছর আনন্দের সঙ্গে এই শুভ বিবাহ উৎসব অনুষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলাম। সেই কারণেই এই বছরের সংস্করণের সঙ্গে আরও বিশেষভাবে যুক্ত হয়ে এই সম্পর্ককে সুন্দরভাবে এগিয়ে নিয়ে এসেছি। তাই এবছরের অভিজ্ঞতা আরো আনন্দদায়ক হয়ে উঠেছে।’
গ্রেনোমাড সংস্থার কর্ণধার এবং ‘আবু ধাবি’ ট্যুরিজমের প্রতিনিধি রৌনক জানা বলেন,’খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি এবছরের শুভ বিবাহ উৎসব আমাদের উদ্দেশ্যকে সম্পূর্ণভাবে সফল করেছে। হানিমুন
প্যাকেজগুলো প্রত্যেক বিজয়ীর কাছে আনন্দদায়ক করে তোলার দায়িত্ব নিতে পেরে আমরা গর্বিত’
‘প্রথমেই সবাই কে জানাই ইংরেজি নববর্ষের আন্তরিক শুভেচ্ছা এই বছরের ‘শুভ বিবাহ উৎসব’ অসামান্য সাফল্য পেয়েছে। আমাদের সকল প্রিয় গ্রাহকদের ও রাজ্যবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাদের এই আয়োজনে পাশে থাকার জন্য। একইসঙ্গে বরাবরের মতো, সংস্থার তরফে গ্রাহকদের আশ্বস্ত করছি আমাদের গয়নার গুণমান, পরিষেবা এবং সঠিক মূল্য নিয়ে।’- বলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর কর্ণধার রূপক সাহা।
নতুন বছরের শুভেচ্ছা বিনিময় ও সকল কে অভিনন্দন জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *