Press "Enter" to skip to content

রোড এন্টারটেইনমেন্ট প্রযোজিত “প্রতিদ্বন্দী” সিনেমার সফলতার ৫০ দিন উদযাপন করলো…।

Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ১২ জুলাই, ২০২৪। রোড এন্টারটেইনমেন্ট গর্বিতভাবে “প্রতিদ্বন্দী” চলচ্চিত্রের ৫০ দিনের সাফল্য ঘোষণা করলো। যেখানে বেশি বাজেটের বাংলা সিনেমা মুখ থুবড়ে পড়ছে সেখানে এই মাইলফলকটি একটি উল্লেখযোগ্য অর্জনকে চিহ্নিত করেছে। যা চলচ্চিত্রের সাথে জড়িত প্রত্যেকের কঠোর পরিশ্রম এবং উৎসর্গকে প্রতিফলিত করে। এই বিশেষ উপলক্ষকে স্মরণীয় করে রাখতে, “প্রতিদ্বন্দী” এর যাত্রা, অভিজ্ঞতা এবং সাফল্যের গল্প তুলে ধরার জন্য প্রেসক্লাব কলকাতায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

“প্রতিদ্বন্দী” তার কৌতূহলোদ্দীপক বর্ণনা এবং তুখোড় অভিনয়ের মাধ্যমে দর্শকদের বিমোহিত করেছে। একটি প্রতিভাবান এনসেম্বল কাস্ট এবং একটি নিবেদিত সৃজনশীল দল সমন্বিত, ছবিটি দর্শকদের উপর একটি স্থায়ী ছাপ রেখে গেছে। দর্শকগণ সিনেমা দেখার পর উচ্ছাস প্রকাশ করেছেন।

অনুষ্ঠানটি ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানিত প্রতিভা দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। গল্পের লেখক, সম্পাদক এবং পরিচালক হিসাবে সুস্মিত মন্ডলের সৃজনশীল প্রতিভা এবং ফটোগ্রাফির পরিচালক হিসাবে ক্যামেরার পিছনে অমিত ছেত্রীর দূরদর্শিতা, চলচ্চিত্রেটিকে একটি দুর্দান্ত দলের সহযোগিতামূলক প্রচেষ্টাকে প্রদর্শন করে। চিত্রনাট্য এবং গানের কথায় সুমন গুহের দক্ষতা বর্ণনায় গভীরতা যোগ করেছে, যেখানে পিনাক ভট্টাচার্য্যের সঙ্গীত চলচ্চিত্রের জন্য নিখুঁত সুর যোগ করেছে, চিরন্তন এবং দীপিতার কণ্ঠ পরিবেশন হৃদয় ছুঁয়ে যায়।

গল্পের লেখক, সম্পাদক এবং পরিচালক সুস্মিত মন্ডল বলছেন, “‘প্রতিদ্বন্দী’কে সমাজের মাঝে আনার যাত্রা অসাধারণ কিছু ছিল না। গল্পের ধারণা থেকে শুরু করে এটিকে দর্শকদের সাথে অনুরণিত করা পর্যন্ত, প্রতিটি পদক্ষেপ আবেগ এবং উৎসর্গে পূর্ণ হয়েছে। সমগ্র দলের সার্বিক সমর্থন এবং কঠোর পরিশ্রম ৫০ দিনের ‘প্রতিদ্বন্দী’-এর উদযাপন এই প্রকল্পে সম্মিলিত প্রচেষ্টা এবং বিশ্বাসের প্রমাণ।’

চলচিত্রের প্রযোজক সুমন গুহ বলেন, “‘প্রতিদ্বন্দী’-এর সাফল্যের সাক্ষী হওয়া একটি গভীর পরিপূর্ণ অভিজ্ঞতা। এই চলচ্চিত্রটি দলের সকলের একত্রিত প্রয়াস এবং প্রতিভাকে প্রতিফলিত করে।এটি একটি গর্বের উৎস, এবং যে দর্শকরা ছবিটিকে গ্রহণ করেছেন তাদের সমর্থন অত্যন্ত প্রশংসিত হয়েছে এবং ‘প্রতিদ্বন্দী’-এর জন্য আরও অনেক মাইলফলক রয়েছে।”

রোড এন্টারটেইনমেন্ট দর্শক, সমালোচক এবং যারা “প্রতিদ্বন্দী” সমর্থন করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে৷ অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া অপরিমেয় আনন্দ এবং অনুপ্রেরণার উৎস হয়েছে। যখন তারা এই অসাধারণ মাইলফলক উদযাপন করছে এবং দর্শকদের কাছে আরও আকর্ষণীয় এবং অর্থবহ গল্প নিয়ে আসার অপেক্ষায় আছে।

More from CinemaMore posts in Cinema »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.