Press "Enter" to skip to content

রুদ্রাক্ষের প্রথম নিবেদন আজ নয় গুনগুন গানটির ভিডিও এলবাম রুদ্রাক্ষের ইউটিউব চ্যানেলে……।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৮ আগস্ট ২০২১। গতকাল ২৭ আগস্ট কলকাতা প্রেসক্লাব এ মনিদীপার গানে রুদ্রাক্ষের সলিল স্মরণ অনুষ্ঠিত হলো। রুদ্রাক্ষ ক্রিয়েশনের অনবদ্য নিবেদন ভিডিও এলবাম “আজ নয় গুনগুন”।

প্রয়াত সংগীতশিল্পী গীতিকার ও সুরকার সলিল চৌধুরীর অনবদ্য সৃষ্টি এই গানটি অসাধারণ পরিবেশন করলেন সংগীতশিল্পী মনিদীপা দত্ত হোম চৌধুরী। এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রবীণ সংগীতশিল্পী সুমিত রায়,

রুদ্রাক্ষের কর্ণধার ও সংগীতশিল্পী প্রসেনজিৎ রায়, অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা, সুরকার ও আরেঞ্জার সৌমিত্র কুন্ডু, সংগীতশিল্পী সৌরভ দে, অভিনেত্রী ও মডেল সৌমি দাস, সংগীতশিল্পী প্রসেনজিৎ মল্লিক, প্রীতম দেব। সমগ্ৰ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লাবণ্য দত্ত।

শিল্পী মনিদীপা উপস্থিত সকলের দাবী মেনে ‘আজ নয় গুন গুন’ গানটি খালি গলায় গেয়ে সকলকে মুগ্ধ করে দেন। উপস্থিত সকলেই এই ভিডিও এলবাম এবং শিল্পী মনিদীপা র ভূয়সী প্রশংসা করেন।

এই সংস্থার উদ্যেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত তথ্য জানান সংস্থার কর্ণধার প্রসেনজিৎ রায়। তিনি সাংবাদিকদের বলেন এই উদ্যোগ চলতেই থাকবে।

শুধু তাই নয় নতুন নতুন গানের ডালি নিয়ে হাজির হবেন দর্শক শ্রোতাদের জন্য। ইতিমধ্যে “আজ নয় গুনগুন” গানটি রুদ্রাক্ষের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে।

এই ভিডিও এলবামের প্রচারে দেবব্রত রায় চৌধুরী।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.