Press "Enter" to skip to content

রাখী পূর্ণিমার দিনে মহরত হয়ে গেল দ্বিভাষিক সিনেমা ক্যারাটে…..।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২ সেপ্টেম্বর ২০২৩।  উত্তর কলকাতার বিধান শিশু উদ্যানে রাখী পূর্ণিমার পুণ্যলগ্নে দ্বিভাষিক সিনেমা বাংলা ও হিন্দি “ক্যারাটে” এর শুভ মহরত অনুষ্ঠিত হলো। শিব ঠাকুরের সামনেই মহরত এর পূজা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পূজানুষ্ঠানের পরেই ক্রীড়াবিদ অভিনেতা প্রযোজক ও পরিচালক অশোকরাজ হাত দিয়ে নারকেল ফাটিয়ে উপস্থিত সকলকে চমক লাগিয়ে দেন।

যিনি নিজে এর আগে একাধিক বাংলা ও হিন্দি সিনেমার অভিনয় করেছেন। মহরত এর পরবর্তী পর্যায়ে শারীরিক কসরৎ এর পরে  কেক কাটিং অনুষ্ঠানের মধ্যদিয়ে শুভ মহরত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন পরিচালক। এদিনের অনুষ্ঠানে  অভিনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন অশোকরাজ, বিশিষ্ট সাংবাদিক ও অভিনেতা গোপাল দেবনাথ, শিশুশিল্পী আমিশা, আয়েশা, প্রত্যুশা, পিয়াসা, অমর, বরুন দাস, দৈপায়ন চক্রবর্তী, বেঙ্গল অলিম্পিক এসোসিয়েশনের সম্পাদক জহর দাস।

এই দ্বিভাষিক সিনেমায় অভিনয় করবেন মুম্বাই এর বেশ কয়েকজন প্রতিষ্ঠিত অভিনেতা অভিনেত্রী তাদের মধ্যে উল্লেখ্য প্রিয়াঙ্কা চক্রবর্তী, ভূপিন্দার সিং, সৌরভ সরকার সহ বিশিষ্টরা। এই সিনেমার কাহিনী সংলাপ প্রযোজনা ও পরিচালনা অশোকরাজ। চিত্রনাট্য শ্রীমতি রাজ,  গীতিকার ও সুরকার শ্যামল আচার্য, এই সিনেমার দুটি গান গেয়েছেন এ ডি বর্মন ও ডালিয়া।

ফাইট মাস্টার খোকন সাহা। নিবেদনে মহেশ্বরী দেবী। মহালয়ার পর থেকে টানা শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক অশোক রাজ। শুটিং হবে এই বাংলার নানান আকর্ষণীয় জায়গায়।

মুম্বাইতেও বেশ কয়েকদিন শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক। এই সিনেমা মেয়েদের আত্মরক্ষার কথা বলবে। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবার কথা বলবে।

More from CinemaMore posts in Cinema »
More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.