Press "Enter" to skip to content

রবিবাসরীয় ত্রিস্তর পঞ্চায়েত প্রচারে বারুইপুর ব্লকের মাধবপুর এলাকার ৫২ নম্বর বুথ থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী ডলি সরদার এবং পূরবী মন্ডল….।

Spread the love

বিশেষ প্রতিনিধি : বারুইপুর, ২ জুলাই, ২০২৩। রবিবাসরীয় ত্রিস্তর পঞ্চায়েত প্রচারে বারুইপুর ব্লকের মাধবপুর এলাকার ৫২ নম্বর বুথ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ ধন্য তৃণমূল কংগ্রেস প্রার্থী ডলি সরদার এবং পূরবী মন্ডল। গ্রাম সংসদ থেকে এইবার প্রথমবার প্রার্থী হয়েছেন ডলি সরদার এছাড়াও বেগমপুর এলাকার পরিচিত মুখ পঞ্চায়েত সমিতির প্রার্থী পূরবী মন্ডল জোড়া ফুল চিহ্ন নিয়ে লড়াই করছেন মানুষের আশীর্বাদ পেতে। এছাড়াও প্রয়াত জননেতা অরূপ ভদ্রের সুযোগ্য ভাই জয়ন্ত ভদ্র এবারেও জেলা পরিষদ থেকে নিয়োজিত হয়েছেন মানুষের আশীর্বাদ পেতে। এদিন প্রচারে বেরিয়ে ডলি সরদার জানান যেভাবে গত কয়েক বছর ধরে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের পরিষেবা দিয়ে আসছে সাধারণ মানুষকে আগামী দিনে সেই পরিষেবা গুলিকে এগিয়ে নিয়ে যাওয়াই আমার লক্ষ্য। সমিতির প্রার্থী পূরবি মন্ডল জানান এলাকার পানীয় জল এবং রাস্তাঘাট গুলির আরো উন্নয়ন করতে হবে। রাজ্য সরকার যে সকল পরিকল্পনা গুলি নিয়ে এগিয়ে চলেছে সেগুলির মাধবপুর এলাকা এবং বেগমপুর এলাকার মানুষ যাতে পায় সেই পরিকল্পনা নিয়ে আমরা এগিয়ে চলেছি। মানুষকে পরিষেবা দেওয়াই আমাদের প্রাথমিক লক্ষ্য।

অন্যদিকে বিজেপি ও সিপিএম থেকে গ্রাম সংসদে লড়াই করছেন যথাক্রমে তাপসী সরদার ও বাসন্তী রায়। দেওয়াল লিখন ইতিমধ্যে সম্পন্ন হলেও প্রচারে তেমন প্রভাব দেখা যায়নি রবিবার। মাধবপুরের শতাধিক মানুষকে নিয়ে বাড়ি বাড়ি প্রচার করেন ডলি সরদার। তিনি বলেন যেভাবে মানুষ তার সঙ্গে রয়েছেন ভালো ফলের আশা করছি।

More from PoliticalMore posts in Political »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.