Press "Enter" to skip to content

“মাইগেট” মাসিক মাত্র কুড়ি টাকায় প্রতি পরিবারের জন্য সুরক্ষা র আশ্বাস দিচ্ছে….

Spread the love

মাইগেট শক্তিশালী কলকাতা বেস স্থাপনের পরে পূর্ব ভারতে সম্প্রসারণেরআগ্রাসী পরিকল্পনা ঘোষণা করেছে কটক এবং রায়পুর চালু করেছে; ২০২০ সালের মাঝামাঝি সময়ে এই অঞ্চলের নয়টি শহর স্পর্শ করার পথে
নিউজ স্টারডম: কলকাতা, জানুয়ারী ০৯, ২০২০: মাইগেট হল গেটেড আবাসনগুলির জন্য ভারতের শীর্ষস্থানীয় সুরক্ষা এবং জনসমাজ পরিচালনার একটিসলিউশন, কলকাতা জুড়ে তাদের উপস্থিতি শক্তিশালী করার পরে আজ তারা পূর্ব ভারত জুড়ে সম্প্রসারণের পরিকল্পনা ঘোষণা করেছে। এই সংস্থাটির লক্ষ্য হল এই বছরের শেষ নাগাদ পূর্ব ভারতের আশেপাশের ২১০০টিগেটেডজনসমাজের ৮০০,০০০ বাড়িঘর সুরক্ষিত করা, যার মধ্যে কলকাতা প্রায় ৩০ শতাংশ থাকবে।
এর মোবাইল-ভিত্তিক সুরক্ষা এবং জনসমাজ পরিচালনার সলিউশনটি এখন পশ্চিমবঙ্গের রাজধানীতে আইআইএম কলকাতা, ইউনিওয়ার্ল্ড সিটি (একটি ১০০ একর জনপদ) এবং মোট ছয়টি প্রতিরক্ষা কর্মীদের আবাসনের (আলিপুর, হেস্টিংস এবং খিদিরপুর) মতো মর্যাদাপূর্ণ স্থান সহ ২৫০টি গেটেড জনসমাজের ৬০,০০০ এরও বেশি বাড়িতে রয়েছে।
এখন এই সমাধানটি কটক এবং রায়পুরে চালু করার কথা ঘোষণা করেছে, ২০২০ সালের মাঝামাঝি সময়ের মধ্যে গুয়াহাটি, ভুবনেশ্বর ও রাঁচি সহ আরও ছয়টি শহরে চালু করার লক্ষ্য নেওয়া হয়েছে। ব্যবসায়ের মূল লক্ষ্য হ’ল পরিকল্পিত সম্প্রসারণ যা মাইগেটের সাম্প্রতিক $৫৬মিলিয়ন ডলার সিরিজ বি তহবিলের ঘোষণার মাধ্যমে শুরু হয়েছে।
পূর্ব ভারতের একাধিক শহরেআবাসন প্রকল্পগুলির বৃদ্ধির প্রবণতারয়েছে। শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট গবেষণা সংস্থা, জেএলএল এর সমীক্ষা অনুসারে, ২০১৯ সালে কলকাতায় বাড়ি বিক্রি ১৯% বেড়েছে, এর সাথে ভারতের দ্রুততম উঠতি রিয়েল এস্টেট বাজারগুলির মধ্যে কটক, ভুবনেশ্বর ও রায়পুরের নাম উঠে এসেছে।
অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সগুলিতে মাইগেট সলিউশনটি হার্ডওয়্যার বা কোনও মূলধন ব্যয় ছাড়াই ছয় দিনের মধ্যে স্থাপন করা যেতে পারে। মাইগেট একটি মোবাইল-অ্যাপ্লিকেশন ভিত্তিক সিস্টেম যা গেটেড জনসমাজের বাসিন্দাদের হস্থকৃত কাজগুলি ডিজিটাইজড এবং স্বয়ংক্রিয় করার মাধ্যমে সুরক্ষা এবং সুবিধা বাড়ায়।
মাইগেটের মাধ্যমে, সমস্ত প্রবেশিকা এবং প্রস্থানকেন্দ্রগুলি আবাসিকদের কাছে সম্পূর্ণরূপে দৃশ্যমানতা এবং নিয়ন্ত্রণের মাধ্যমে অনুমোদিত এবং ডিজিটালভাবে লগইন করা হয়।মাইগেটে বেশ কয়েকটি উন্নত পরিষেবা যেমন ই-ইন্টারকম (স্বয়ংক্রিয় দর্শনার্থী প্রমাণীকরণ), শিশুসুরক্ষা অ্যালার্ট, স্টাফ ম্যানেজমেন্ট, অবকাঠামোমুক্ত যানবাহন পরিচালনা, টাচলেস আবাসিক পরিচয়, ক্লাবহাউস অ্যাক্সেস ম্যানেজমেন্ট এবং অ্যাডমিন ড্যাশবোর্ড / রিপোর্টিংয়ের সুবিধাও দেয়। এগুলি ছাড়াও মাইগেট আবাসিক কল্যাণ সমিতিগুলি (আরডাব্লুএ) তাদেরসোসাইটিরঅ্যাকাউন্টিং,বাসিন্দাদের কাছ থেকে অর্থ সংগ্রহ, হেল্পডেস্ক এবং অন্যান্য মান সংযোজন পরিচালনা করতে সহায়তা করে। সলিউশনটি ব্যবহার-অনুযায়ী-অর্থ-প্রদান হিসাবে নির্ধারণ করা হয়, এবং স্টার্টআপটি আবাসনের কর্মী, নিরাপত্তারক্ষী এবং বাসিন্দাদের প্রশিক্ষণ প্রদান এবং পরিচালনা করে। মাইগেটের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা বিজয় অ্যারিশেট্টি, পার্ক হোটেলের সাংবাদিক সন্মলনে জানালেন,
“কলকাতা জুড়ে আমাদের অফারের দৃঢ় গ্রহণযোগ্যতা পূর্ব ভারতের বহু শহরে গত ছয় মাস ধরে জৈব অভ্যন্তরীণ চাহিদা বাড়িয়েছে। আমরা সেইজন্য এলাকায় আমাদের দলকে বিশাল আকারে বাড়িয়েছি। এটাঠিক যে পূর্ব ভারত এখন দেশের রিয়েল এস্টেটের বাজারের সবচেয়ে উজ্জ্বল স্পটগুলির বৈশিষ্ট্যযুক্ত, বৃহত মহানগরের বাইরে আমাদের বৃহত্তম অপারেশনগুলির মধ্যে এটি হবে মানানসই.”
সোহম অ্যাপার্টমেন্টসের সচিব ইন্দ্রজিৎ সেন জানিয়েছেন,
“আমরা আমাদের বাসিন্দাদের সুরক্ষা বাড়ানোর অংশীদার হিসাবে মাইগেট পেয়ে অত্যন্ত আনন্দিত। এটির শক্তিশালী বৈশিষ্ট্যগুলি আমাদের বাসিন্দাদের জীবনকে অনেক সহজতর করেছে। এটি অ্যাপের দৃঢ়তা বা তাদের অন-গ্রাউন্ড দলের দ্বারা গ্রাহক পরিষেবা হোক না কেন, আমরা তাদের অফারে সন্তুষ্ট।”
গ্রিনফিল্ড সিটির বোর্ড সদস্য দীপক সিং বলেন
“মাইগেট সুরক্ষা এবং সুবিধা উভয় ক্ষেত্রেই আমাদের আবাসিকদের মধ্যে একটি পরিবর্তন এনেছে। আমাদের বাসিন্দারা এই জ্ঞানে স্বাচ্ছন্দ্য বোধ করেন যে আবাসনের সমস্ত পরিদর্শকগণ অনুমোদিত, এবং বাসিন্দাদের জীবনযাত্রার সবচেয়ে গুরুভারযুক্ত দিকগুলি প্রযুক্তির সংযোজনে আনন্দিত। আমাদের আবাসিকদের মধ্যে এটি সমস্ত বয়সের লোকেরা ব্যবহার করে।”
মাইগেট সম্পর্কে কিছু তথ্য-
২০১৬ সালে প্রতিষ্ঠিত, মাইগেট একটি প্রযুক্তি-ফরোয়ার্ড অ্যাপ্লিকেশন যা এখন সারা দেশের ১৩ টি শহরে দশ লক্ষেরও বেশি বাড়ির দৈনন্দিন জীবনকে সহজ করে তুলেছে। ২০১৮ সালে Inc42 দ্বারা এটি ভারতের অন্যতম উদ্ভাবনী স্টার্ট-আপ হিসাবে এবং ২০১৯ সালে বিজনেস টুডে দ্বারা ভারতের অন্যতম কুলেস্ট স্টার্ট-আপ হিসাবে আখ্যা পেয়েছিল। মাইগেটটি প্রতিষ্ঠা করেছিলেন প্রাক্তন আইএএফ পাইলট (শৌর্য চক্র পুরস্কার প্রাপ্ত) বিজয়অ্যারিশেট্টি, গোল্ডম্যান শ্যাচের প্রাক্তন ভিপি অভিষেক কে এবং ওরাকেল এবং ডিজিটের প্রাক্তন প্রকল্প প্রধান শ্রেয়ানস ডাগা।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *