Press "Enter" to skip to content

মধ্যমগ্রামে মমতা রায় সেন-এর উদ্যোগে এবং ডাঃ কাকলি ঘোষ দস্তিদারের উপস্থিতিতে দ্বিতীয় বর্ষ স্বেচ্ছা রক্তদান উৎসব তথা স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা শিবির…..।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : মধ্যমগ্রাম, ৬ অগস্ট, ২০২৩।  “বিজ্ঞানের অগ্রগতির কারণে চন্দ্রপৃষ্ঠে চন্দ্রযান পাঠানো সম্ভব হলেও এখনো পর্যন্ত কৃত্রিম ভাবে রক্ত উৎপাদন করা আজও সম্ভবপর হয়নি। আজও যত রক্ত সংগ্রহ করা হয় তার ৫৭% শতাংশ রক্ত থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের শুশ্রূষা করতেই  প্রয়োজন হয়। সেই কারণেই আরও বেশি করে রক্তদান করা প্রয়োজন বলে জানালেন সাংসদ ডাঃ কাকলি ঘোষ দস্তিদার।  সেইসাথে উপস্থিত মানুষদের অনুরোধ করলেন এবং  সমাজকে রক্তদানে আরো বেশি করে এগিয়ে আসার অনুরোধ করলেন কাকলি ঘোষ দস্তিদার।

মধ্যমগ্রাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পৌরপ্রতিনিধি মমতা রায় সেন-এর উদ্যোগে, বারাসাত লোকসভা নির্বাচনী ক্ষেত্রের বিজয়ী সাংসদ তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বারাসাত সাংগঠনিক জেলার সভানেত্রী ডাঃ কাকলি ঘোষ দস্তিদারের উপস্থিতিতে রবিবার দ্বিতীয় বর্ষ স্বেচ্ছা রক্তদান উৎসব তথা স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা শিবির সম্পন্ন করল আব্দালপুর থেকে চৌমাথা ই-রিক্সা অপারেটর্স ইউনিয়ন।

 

  1. আব্দালপুর থেকে চৌমাথা ই-রিক্সা অপারেটর্স ইউনিয়ন-এর তরফ থেকে সধারান সম্পাদক অলোক দাস জানিয়েছেন দিন রক্তদান উৎসবে রক্তদান করেছেন ৩৫ জন মহিলা সহ মোট ১০৮ জন।

রক্তদান উৎসবে স্থানীয় সাংসদ ছাড়াও উপস্থিত ছিলেন মধ্যমগ্রাম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ ব্যানার্জি, মধ্যমগ্রাম শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবায়ন চন্দ, মধ্যমগ্রাম পৌরসভার অন্যতম পৌরপ্রধান পার্ষদ অরবিন্দ মিত্র ওরফে গণা, মধ্যমগ্রাম শহর আইএনটিটিইউসি-র সভাপতি কুমারেশ চক্রবর্তী সহ একাধিক পৌরপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তি।

More from HealthMore posts in Health »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.