Press "Enter" to skip to content

বেঙল ব্লুজ পুরুষ বিভাগ এর লঞ্চিং প্রোগ্রাম হলো শহরের বিলাসবহুল হোটেলে…..।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৭, নভেম্বর, ২০২০। আমাদের দেশ তথা আমাদের রাজ্যে ক্রিকেট ও ফুটবল নিয়ে যত মাতামাতি উৎসাহ উদ্দীপনা দেখা যায় আর কোনো খেলাকে কেন্দ্র করে এই ধরণের উৎসাহ লক্ষ্য করা যায় না। বিশ্বজুড়ে একটি জনপ্রিয় খেলা হল হ্যান্ডবল। এই খেলা আমাদের রাজ্য সহ আমাদের দেশে বহুদিন ধরেই এই খেলা অনুষ্ঠিত হয়ে আসছে।

অলিম্পিকে এই খেলা খুবই জনপ্রিয়। অথচ বহু খেলোয়াড় প্রেমী মানুষ এই হ্যান্ডবল সম্পর্কে কিছুই জানেন না। যদিও জানা যায় এই খেলা শুরু হয়েছিল জার্মানিতে উনিশ শতকে।

এই হ্যান্ডবল খেলা কে আমাদের রাজ্যে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে সম্প্রতি মহানগরীর নিউটাউনে ফেয়ারফিল্ড হোটেলে আয়োজিত হল কলকাতা হ্যান্ডবল প্রিমিয়ার লিগ (২০২০ – ২০২১) এ অংশগ্রহণকারী অন্যতম টিম বেঙল ব্লুজ পুরুষ বিভাগের লঞ্চিং প্রোগ্রাম।

আগামীদিনে জয়পুরে অনুষ্ঠিত এই প্রিমিয়ার লিগ এ মোট ছটি দল অংশগ্রহণ করবে বলে জানালেন ডঃ আনন্দেশ্বর পান্ডে।

ঐ দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইন্ডিয়ান অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এবং ভাইস প্রেসিডেন্ট হ্যান্ডবল এসোসিয়েশনের অফ ইন্ডিয়া ডঃ আনন্দেশ্বর পান্ডে। এছাড়াও ছিলেন ওয়েস্ট বেঙল স্টেট হ্যান্ডবল এসোসিয়েশনের সভাপতি এবং চেয়ারম্যান শ্রী কুন্তল ঘোষ।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিনয় সিং (ট্রেজারার হ্যান্ডবল এসোসিয়েশনের অফ ইন্ডিয়া), শ্রী অতনু মজুমদার (বেঙ্গল ব্লুজ এর মুখ্য কোচ) শ্রী প্রদীপ কোলে (সম্পাদক ওয়েস্ট বেঙ্গল হ্যান্ডবল),

শ্রী সৌমিত্র দাস (কোষাধ্যক্ষ ওয়েস্ট বেঙ্গল হ্যান্ডবল), শ্রীমতি মৃণালিনী শর্মা (চিফ মার্কেটিং অফিসার), টিম ম্যানেজমেন্ট এর পক্ষে উপস্থিত ছিলেন অভিনেতা ও গায়ক শ্রী সৌরভ দাস, সন্দীপন ঘোষ এবং শ্রী অরবিন্দ রায় বর্মন।

সাংবাদিক সম্মেলনে মাঝে বেঙল ব্লুজ টিমের থিম সং আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করে গানটি গেয়ে শোনান গায়ক ও সুরকার অভিনেতা সৌরভ দাস।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.