Press "Enter" to skip to content

প্রিন্সটন ক্লাবে সুশি এবং ডাম্পলিং ফেস্টিভ্যাল….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৩১ অক্টোবর ২০২২। আচ্ছা, আপনি কি সুশি প্রেমিক? স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি স্বাদের পরিবর্তন খুঁজছেন? যদি সেই বিদেশি ভোজ পেয়ে যান আপনার নিজের শহরেই?
উদ্ভাবনি, স্বাস্থ্যকর সুশি ও ডম্পলিং এ মাততে এবং জাপান ও দক্ষিণ চীনের এক টুকরো স্বাদের উপভোগ করতে তাহলে অবশ্যই আসতেই হবে প্রিন্সটন ক্লাবে।
গত ২৭শে অক্টোবর থেকে শুরু হয়েছে ৬ই নভেম্বর পর্যন্ত এই সুশি এবং ডাম্পলিং ফেস্টিভ্যালের আয়োজন করেছে প্রিন্সটন ক্লাব। উৎসবের মরসুমে মশলাদার খাবারের এঘেয়েমির পর অতিথিদের তালুতে ভিন্ন স্বাদ দিতে এই নতুন আয়োজন। এই আয়োজনে থাকছে রকমারি স্বাদের স্বাস্থ্যকর মেনু। আলুর স্টার্চ এবং গমের মাড় দিয়ে তৈরি বিশেষ গ্লুটেন মুক্ত ডাম্পলিং, যা আপনাকে দিতে পারে ভিন্ন স্বাদ সহ স্বাস্থকর ডায়েট। এছাড়া থাকছে বিভিন্ন ধরণের সুশি ও ডাম্পিং এর
সম্ভার। যেমন- প্রন টেম্পোরা সুশি – এই সুশির একটি প্রধান অংশ সুস্বাদু চিংড়ি, যা কম বেশি সকলের কাছেই লোভনীয়। এছাড়া থাকছে অ্যাভোকাডো সান ড্রাইড টমেটো সুশি, ক্রিস্টাল কর্ন অ্যাসপারাগাস ডাম্পলিংস এবং ক্রিস্টাল চিকেন ডাম্পলিংস-এর মত স্বাস্থকর ও সুস্বাদু মেনু। এছাড়া পিকল্ড ভেজ অ্যাসপারাগাস রোল ও থাকবে আপনার পাতে।

প্রিন্সটন ক্লাবের অপারেশনস ম্যানেজার সঞ্জয় কর্মকার বলেন,- “প্রিন্সটন ক্লাবে আমরা আমাদের মূল্যবান সদস্য এবং অতিথিদের জন্য সময়ে সময়ে বিভিন্ন ধরনের রান্নার অভিজ্ঞতা নিয়ে আসতে থাকি। এই উৎসবের মরশুমে অতিথিরা নানা ঐতিহ্যবাহী খাবারে মেতে ওঠেন। এখন একটু অন্য আয়োজনে তাদের সুস্বাদু ও স্বাস্থ্যকর অভিজ্ঞতা দিতে আমরা প্রস্তুত। তাই আমরা সুশি প্রেমীদের জন্য জাপানের ঐতিহ্যবাহী সুশি এবং চীনের ডাম্পলিং নিয়ে এসেছি। আমাদের শেফ অভিজিৎ চক্রবর্তী চিংড়ির টেম্পোরা এবং অ্যাভোকাডো নিয়ে এক্সপেরিমেন্ট করে সুশির বিভিন্ন স্বাস্থ্যকর খাবার এবং গ্লুটেন মুক্ত ডাম্পলিং তৈরি করতে সক্ষম হয়েছেন।” যা এক কথায় অনবদ্য। ইতিমধ্যে অতিথিদের মন জয় করে নিয়েছে।

টেক আওয়ে জন্য যোগাযোগ করতে পারেন এই  মোবাইল নম্বরঃ এ  98302 29313

More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.