Press "Enter" to skip to content

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে দ্রুত আরোগ্য কামনা করলেন অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর চেয়ারম্যান বুম্বা মুখার্জী……..

Spread the love

গোপাল দেবনাথ : ১০, আগস্ট, ২০২০। গত বছরের ডিসেম্বর মাস থেকে শুরু হওয়া মহামারী করোনা ভাইরাসের আক্রমণে এই বিশ্বের প্রায় সব দেশই কম বেশি আঘাতপ্রাপ্ত হয়েছে। বিশ্বজুড়ে এই ভাইরাসের আক্রমণে ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষের প্রাণহানি হয়েছে। আমাদের দেশেও এই ভাইরাসের আক্রমণ প্রতিনিয়ত বেড়েই চলেছে। মৃত্যু মিছিল থামানো যাচ্ছে না।

সাধারণ মানুষের সাথে সাথে ডাক্তার, নার্স, পুলিশ প্রশাসনের মানুষের ও প্রাণহানি হয়েছে। এই ভাইরাসের আক্রমণের হাত থেকে নেতা মন্ত্রীরা ও বাঁচতে পারছেন না। ইতিমধ্যে বি জে পি র কেন্দ্রীয়মন্ত্রী অমিত শাহ ও করোনা আক্রান্ত হয়ে হসপিটালে ভর্তি আছেন। আজ আমাদের সকলের প্রিয় প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন। দেশের মানুষ এই প্রবীণ শিক্ষাবিদ ও প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর সর্বভারতীয় চেয়ারম্যান বুম্বা মুখার্জী এই মহান কংগ্রেস নেতা ও প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য প্রার্থনা করেছন। বুম্বা বাবু বলেন আমাদের দেশের ভারতরত্ন প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই খুবই চিন্তিত বোধ করছি। আমাদের অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর সকল সদস্য প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করছেন।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *