Press "Enter" to skip to content

পি অ্যান্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সেশন-৩ সেইসাথে ক্যালেন্ডার প্রকাশ…..।

Last updated on January 18, 2023

Spread the love

শ্রীজিৎ চট্টরাজ : কলকাতা, ১৭ জানুয়ারি ২০২৩। পি অ্যান্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল রাজ্যে এমন একটি সংস্থা যাঁরা দেশীয় সংস্কৃতির ধারাকে রক্ষার প্রয়াসে এবং নারী সচেতনা ও নারী সৌন্দর্য্যের বিকাশ ঘটাতে নিরন্তর প্রয়াস চালায়।

গত ১২ জানুয়ারি বৃহস্পতিবার কলকাতায় অনুষ্ঠিত হলো নববধূর বেশে একটি ফ্যাশন প্যারেডের অন্তিম পর্ব। জুরিদের আসনে ছিলেন টেকনো গ্রুপের কো চেয়ারম্যান মানসী রায়চৌধুরী, ফ্রান্সের কনসুলেট জেনারেল দিদিয়ার তালপেন, ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি, শ্রীমতী সৌন্দর্যের প্রাক্তন বিজেতা ও অভিনেত্রী রিচা শর্মা, বিশিষ্ট লেখক ও সমাজকর্মী কিরণ মজুমদার, গ্রুমিং বিশেষজ্ঞ শালিনী শ্রীবাস্তব, সঙ্গীতা সিনহা সহ বিশিষ্টরা। গত পাঁচমাস ধরে অনলাইন ও অফ লাইনে গ্রুমিং সেশনের পর সেরা দশজন প্রতিযোগীকে বেছে নেওয়া হয় । বিজেতা হন অদ্বিতীয়া দত্ত, সুমন জয় সওয়াল ও প্রতীকী। দ্য সার্কেল ক্লাবের অনুষ্ঠানে রাজা জৈনের আয়না জাজবাত কা বইটির প্রকাশও হয়। অনুষ্ঠানের শুরুতে প্রকাশ হয় একটি ক্যালেন্ডার। ক্যালেন্ডারে স্থান পায় নববধূ সাজে প্রতিযোগী সুন্দরীরা।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষে বিলকিস পারভিন চ্যাটার্জি সাংবাদিকদের জানান, সংগঠনের শুরু করোনা পরিস্থিতিতে। কিন্তু মানুষ ও মিডিয়ার সহযোগিতায় আমরা প্রতিটি পদক্ষেপ ফেলছি সাফল্যের সঙ্গে। আগামী কর্মসূচিতে রয়েছে বাংলা নববর্ষে একটি বাংলা ক্যালেন্ডার প্রকাশ করে বাংলার সংস্কৃতিকে সম্মান জানানো।

এছাড়াও নারীর অস্তিত্বকে সম্মান জানানোর কিছু প্রকল্প। অনুষ্ঠানে অন্যতম মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল নিউজ স্টারডম ও নিউজ স্টারডম ইউটিউব চ্যানেল এবং ক্রাইম ব্রাঞ্চ পাক্ষিক ম্যাগাজিন ও নিউজ পোর্টাল।

More from EntertainmentMore posts in Entertainment »
More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *