Press "Enter" to skip to content

পদ্মা সেতু নিয়ে নির্মিত গানে আঁখি আলমগীর…..।

Spread the love

তুষার আদিত্য : ঢাকা, ১২ জুন ২০২২। বাংলাদেশের সঙ্গীতের ‘সুরের রানী’ খ্যাত কণ্ঠতারকা আঁখি আলমগীর নিত্য – নতুন তার রেকর্ডের পাল্লা ভারি করছেন। নিজস্ব অর্থায়নে গড়া স্বপ্নের পদ্মা সেতু নিয়ে নির্মিত গানে সুন্দরী এই গায়িকা কণ্ঠ দিয়েছেন। এই মাসের ২৫ তারিখ পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে। এই উপলক্ষ্যে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তৈরি করেছে ‘পদ্মা সেতু’ শিরোনামের এই গানটি। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর গাওয়া ‘পদ্মা সেতুর বিজয়গাথা/ ইতিহাসে বিস্ময়/ শেখ হাসিনা দেখিয়ে দিলেন কেমন করে এগিয়ে যেতে হয়’ – গানটি লিখেছেন মোকাম আলী খান। আর সুর-সংগীত করেছেন মিল্টন খন্দকার। সম্প্রতি মাইটিভির অডিও স্টুডিওতে এই গানের রেকর্ডিং করা হয়েছে বলে জানান আঁখি আলমগীর।
গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, পদ্মা সেতু একটি স্বপ্নের নাম। স্বপ্ন এখন বাস্তব হয়ে ধরা দিয়েছে। এই সেতুর সঙ্গে জড়িয়ে আছে সবার আবেগ-অনুভূতি। গর্বের এই সেতু নিয়ে গানটি করে নিজের কাছেই ভালো লেগেছে।
আঁখি আলমগীর জানান, তিনি ছাড়াও এই গানে কণ্ঠ দিয়েছেন কিশোর, কোনাল, রাজীব, সাব্বির জামান ও ঝিলিক। গতকাল ১১ জুন পদ্মা সেতু এলাকায় গানটির দৃশ্যধারণ করা হয়েছে বলে তিনি জানান। গানটির ভিডিও পরিচালনা করেছেন বিটিভির প্রযোজক মাহবুবা ফেরদৌস।

More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *