Press "Enter" to skip to content

নেট বিনোদনের নতুন প্রতিভা নিয়ে নেটউড.টিভি

Spread the love

গোপাল দেবনাথ –

সমীক্ষা বলছে, দেশে নাকি বেকারত্ব বাড়ছে তবু দেশের নতুন প্রজন্মের হাতে সময় নেই! বিনোদন সংস্কৃতির অভিজ্ঞজনদের বক্তব্য, সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় মানুষের কমেছে। সিরিয়াল দেখার প্রবণতা প্রতি নিয়ত বাড়ছে,তবে টিভি সিরিয়াল আজ এদেশে দেখার বস্তু নয়,কানে শোনার বেতার নাটক হয়ে দাঁড়িয়েছে। বড় পর্দার আর ছোট পর্দার পাশাপাশি বিশ্বজুড়েই আজ উঠে এসেছে নেট বিনোদন, বাংলা বিনোদনের জগতেও নেট বিনোদনের জনপ্রিয়তা বাড়ছে, এখানেও ঠাকুরপো দের মনোরঞ্জনেও হৈ চৈ করে নেমে পড়েছে বিনোদন ব্যাপারীরা,শর্ত একটাই ফেলো কড়ি মাখো তেল।
মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলনে এমনই এক নেট বিনোদন সংস্থা নেটউড.টিভি তাঁদের লোগো প্রকাশ করলো।
সংস্হার প্রাণপুরুষ অভিজিৎ গাঙ্গুলি তাঁর বক্তব্যে জানালেন, সংস্কৃতির প্রাণকেন্দ্র ভারতবর্ষে যোগ্য প্রতিভার কোনো অভাব নেই, অভাব যোগ্য পথপ্রদর্শকের। এইসংস্থা সারা দেশ খুঁজে প্রতিভা অনুসন্ধান করে তাঁদের মধ্যে থেকে বেছে নেবে বিজেতাদের,পাঁচ বছরের চুক্তিতে কাজ দেবে এই নেটউড.টিভি সংস্থা।
লোগো প্রকাশের এই অনুষ্ঠানে সঞ্চালক মধুমন্তী মৈত্র মঞ্চে ডেকে নেন বিচারকদের, ছিলেন চিত্র পরিবেশক ও প্রদর্শক অরিজিৎ দত্ত, বাদ্যযন্ত্র শিল্পী বিক্রম ঘোষ, গিটার শিল্পী অমিত দত্ত, অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তী। এছাড়া ও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিব্যেন্দু ,নীল, চিত্রাঙ্গদা,অনিন্দ্য চ্যাটার্জি, চন্দ্রোদয় পাল, উৎসব, শুভ্রজিত মিত্র,অদিতি রায়, উজ্জয়িনী পরিচালক অনিক দত্ত সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
পশ্চিমবঙ্গ প্রতিভা অন্বেষণে বেরোবেন একদল মেন্টর, যারা এমন ঝিনুক খুঁজে আনবেন যাতে মুক্তো আছে। আগামীদিনে বাংলাদেশের প্রতিভা অন্বেষণে যাবে এই সংস্থা। কলকাতার
অভিযান শুরু হবে নতুন বছরের ভালোবাসার দিন অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারী২০২০। নেট বিনোদনের দর্শকদের জন্য খুশির খবর এই এপ, ডাউনলোড করতে কোনো খরচ লাগবে না। কতৃপক্ষর আশা খুব শীঘ্রই জনগণের মনোরঞ্জন করতে সফল হবে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *