Press "Enter" to skip to content

নবমিলন এর আয়োজনে ২৭তম বসে আঁকা প্রতিযোগিতা….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২২ জানুয়ারি ২০২৩। করোনা অতিমারীর আতঙ্ক কেটে যাওয়ার পর আবার চারিদিকে শুরু হয়েছে নাচ গান সহ আঁকা প্রতিযোগিতা। একদম শিশুকাল থেকেই কমবেশি সকলেই আঁকা তে মনোযোগ দিয়ে থাকে। এইসব শিশুদের উৎসাহ দেওয়ার জন্য শহর কলকাতার যে সকল ক্লাব সংগঠন এগিয়ে এসেছে তাদের মধ্যে অন্যতম নবমিলন।

বেলেঘাটা সি ই এস সি ক্যাশ অফিসের পাশের রাস্তায় সৌনভ বোস স্মৃতি ২৭তম বর্ষ ছবি আঁকা প্রতিযোগিতা আয়োজিত হল ২২জানুয়ারি রবিবার। আয়োজনে নবমিলন। প্রায় ৮২০ জনের বেশি ৩ বছর বয়সি শিশু থেকে ১৬ বছর বয়সের কিশোর কিশোরী এই আঁকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রথমে ৪টি বিভাগে প্রতিযোগীদের ভাগ করে নেওয়া হয়। ক খ গ ঘ সব বিভাগেই জয়ীদের পুরস্কৃত করা হয় এদিনের অনুষ্ঠানে। এ ছাড়াও সকল প্রতিযোগীদের হাতে বিশেষ উপহার তুলে দেওয়া হয়। এই বসে আঁকা প্রতিযোগিতা সম্বন্ধে সাংবাদিকদের বলেন নবমিলন এর সভাপতি সুবীর সেনগুপ্ত।

আঁকা প্রতিযোগিতার বিচারক মণ্ডলীতে ছিলেন দেবাশীষ মল্লিক চৌধুরী, অঞ্জন ভট্টাচার্য এবং কাজল ভট্টাচার্য। এই আঁকা সুষ্ঠ ভাবে আয়োজন করার জন্য উপস্থিত বাবা ও মায়েরা সংগঠনের ভূয়সী প্রশংসা করেন। সুবীর বাবু বলেন আগামী বছর অর্থাৎ ২০২৪ এর জানুয়ারি মাসে এই প্রতিযোগিতার আয়োজন করা হবে।

More from CultureMore posts in Culture »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *