Press "Enter" to skip to content

তিন দিন ব্যাপী আইন নিয়ে সেমিনার আয়োজিত হলো কিংস্টন কলেজে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১২ জুলাই, ২০২৪। কিংস্টন এডুকেশনাল ইনস্টিটিউ ১১ থেকে ১৩ জুলাই ২০২৪ এর মধ্যে “Advancing history through codification of pre-1947 laws”শীর্ষক তিনদিনের জাতীয় সেমিনারের আয়োজন করেছে ICHR এর পৃষ্ঠপোষকতায় । একই সাথে ১১ই জুলাই পালিত হয়েছে “Grant Thornton Day “।
তিনদিনের জাতীয় সেমিনারের উদ্বোধন করেছেন ডক্টর চম্পক ভট্টাচার্য ডঃ রঞ্জিতা মুখার্জি অধ্যাপক ডক্টর শম্ভু প্রসাদ চক্রবর্তী অধ্যাপক আকাংশা চৌধুরী প্রাক্তন জেলা জজ মিস্টার ইন্দ্রনীল অধিকারী সহ বিশিষ্ট আইনজীবীদের উপস্থিতিতে।
সেক্রেটারি উমা ভট্টাচার্য প্রেসিডেন্ট ভট্টাচার্য ,প্রজেক্ট এডভাইজার ডক্টর নিয়োগী, ডাইরেক্টর সুমন গুপ্ত শর্মার তত্ত্বাবধানে তিন দিন ধরে এই সেমিনার অনুষ্ঠিত হচ্ছে।

বর্তমান সময়ে সেমিনারের লক্ষ্য হল ১৯৪৭ সালের পূর্ববর্তী আইন code করার তাৎপর্য এবং ঐতিহাসিক গবেষণার অগ্রগতিতে তাদের প্রভাব সম্পর্কে বিস্তারিতভাবে পর্যালোচনা করা। পূর্বতন জেলা জজ মিস্টার ব্যানার্জি, নিশাগগ, কনক কিরণ বন্দ্যোপাধ্যায়, জুবিনীর আহমেদ ,শ্রুতি নারুলা মারকান, ডঃ দেবশ্রী চক্রবর্তী এই অভিজ্ঞ আইনজীবীদের মূল্যবান অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার মধ্য দিয়ে এই তিন দিনের সেমিনার সফল হয়ে উঠবে বলে এই আশা রাখি।
বর্তমান সেমিনারের লক্ষ্য হল ১৯৪৭ সালের পূর্ববর্তী আইন code করার তাৎপর্য এবং ঐতিহাসিক গবেষণার অগ্রগতিতে তাদের প্রভাব সম্পর্কে বিস্তারিতভাবে পর্যালোচনা করা। পূর্বতন জেলা জজ মিস্টার ব্যানার্জি, নিশাগগ, কনক কিরণ বন্দ্যোপাধ্যায়, জুবিনীর আহমেদ ,শ্রুতি নারুলা মারকান ,ডঃ দেবশ্রী চক্রবর্তী এই অভিজ্ঞ আইনজীবীদের মূল্যবান অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার মধ্য দিয়ে এই তিন দিনের সেমিনার সফল হয়ে উঠবে এই আশা রাখি।

More from CourtMore posts in Court »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.