Press "Enter" to skip to content

অনুষ্ঠিত হল “মার্লিনের সেরা পুজো ২০২২” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান…..।

Last updated on October 21, 2022

Spread the love

• সোদপুরের মার্লিন ম্যাক্সিমাস, হাওড়ার মার্লিন ওয়াটারফ্রন্ট এবং মার্লিন উত্তরা যথাক্রমে বিজয়ী, প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ পুরষ্কারে পুরস্কৃত হয়েছে।

সায়ন দেবনাথ : কলকাতা, ২০ অক্টোবর, ২০২২: ভারতের শীর্ষ স্থানীয় রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গ্রুপ আজ সাউথ সিটিতে “মার্লিনের সেরা পুজো২০২২” এর ৪তম সংস্করণের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করেছিল। বিভিন্ন হাউজিং কমপ্লেক্সের বাসিন্দাদের আড়ম্বর ও উত্সাহের সাথে দুর্গা পূজার আয়োজন ও উদযাপন করতে উত্সাহিত করার জন্য মার্লিন গ্রুপ ২০১৯ সালে “মার্লিনের সেরা পুজো” পুরস্কারটি চালু করেছিল।
আজ মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতার উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আনুষ্ঠানিকভাবে। “মার্লিনের সেরা পুজো পুরস্কার ২০২২”-এ সোদপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন ম্যাক্সিমাস এ বছর প্রথম পুরস্কার এবং ৫০০০০/- টাকা নগদ পুরস্কার জিতেছে। হাওড়ার হাউজিং কমপ্লেক্স মার্লিন ওয়াটারফ্রন্ট প্রথম রানার আপ ট্রফি সহ নগদ পুরস্কার ৩৫,০০০/- টাকা এবং একটি ফলক জিতেছে। হাউজিং কমপ্লেক্স মার্লিন উত্তরা দ্বিতীয় রানার আপ ট্রফি, নগদ পুরস্কার ২৫,০০০/- টাকা এবং একটি ফলক জিতেছে। মার্লিন বিভিন্ন বিভাগের জন্য অন্যান্য হাউজিং কমপ্লেক্সগুলিকেও স্বীকৃতি দিয়েছে। এবং মার্লিন ক্রেস্ট সেরা অলঙ্করণের জন্য পুরস্কার জিতেছে এবং মার্লিন বসুন্ধরা পূজোর সেরা চমক এর পুরস্কার ছিনিয়ে নিয়েছে । মার্লিন ওয়ার্ডেন লেকভিউ সেরা থিম বিভাগে পুরস্কার জিতেছে। মার্লিন জবাকুশুম সেরা সাংস্কৃতিক অনুষ্ঠান বিভাগে পুরস্কার পেয়েছে। সেরা প্রতিমা বিভাগে মার্লিন টুইনস পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মার্লিন স্যাফায়ার “সেরা নিরাপত্তা ও সতর্কতা” বিভাগে তাদের ব্যবস্থার জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন ৫ম এভিনিউ একটি নিখুঁত অরা এবং পরিবেশ তৈরি করার জন্য স্বীকৃতি পেয়েছে এবং মার্লিন লিগাসি “সেরা উদ্ভাবন” বিভাগে পুরস্কার পেয়েছে।


পুরস্কার বিতরণের সময় মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা বলেন, “আমরা মার্লিনে ২০১৯ সালে ‘মার্লিনের সেরা পুজো’ পুরস্কার চালু করেছিলাম যাতে পশ্চিমবঙ্গের মার্লিন হাউজিং কমপ্লেক্স জুড়ে আমাদের মূল্যবান বাসিন্দাদের বাংলার সেরা উত্সব দুর্গা পূজার আয়োজন করতে উৎসাহিত করা যায়। গত ২ বছর কোভিড এর কারণে আমারা সমস্ত প্রোটোকল কঠোরভাবে মেনে দুর্গা পূজার আয়োজনে আমাদের মূল্যবান বাসিন্দাদের উত্সাহ এবং উচ্ছ্বাস অনুভব করতে পেরেছিলাম। এবছরও আমরা সেরা পুজো ২০২২ করতে পেরে খুব ভাল লাগছে। পূজা উদযাপন করতে সমবেত আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে বন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক খুবই অনুপ্রেরণাদায়ক। আমি আমাদের সম্মানিত অতিথি অভিনেতা শ্রী অনিন্দ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সায়ন্তনি গুহঠাকুরতা কে ধন্যবাদ জানাই এই অনুষ্ঠানের বিচার করতে রায় দেওয়ার জন্য। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আগামী বছরগুলিতে এই উদ্যোগটি আরও বড় পরিসরে জাঁকজমকের সাথে উদযাপন করব”।


মার্লিনের বাসিন্দারা সাউথ সিটিতে সমবেত হয়েছিল আনন্দের সাথে তাদের খ্যাতি গ্রহণ করতে।
প্রতি বছরের মতো মার্লিন গ্রুপ কলকাতা, হাওড়া এবং হুগলির অ্যাপার্টমেন্ট জুড়ে একটি পূজা পরিক্রমার আয়োজন করেছিল।
প্রখ্যাত অভিনেতা অনিন্দ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সায়ন্তএনি গুহঠাকুরতা মহাসপ্তমী, মহাষ্টমী এবং মহানবমীতে কলকাতা, হুগলি এবং হাওড়া জুড়ে মার্লিন হাউজিং অ্যাপার্টমেন্টগুলিতে পরিক্রমা করেছিলেন।

More from InternationalMore posts in International »
More from SocialMore posts in Social »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.