Press "Enter" to skip to content

হিন্দুস্তান কপার লিমিটেড আন্তর্জাতিক যোগা দিবস ২০২২ উজ্জাপন করলো….।

সায়ন দেবনাথ : কলকাতা, ২১ জুন ২০২২: কেন্দ্রীয় খনি মন্ত্রকের অধীন হিন্দুস্তান কপার লিমিটেড, জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া (জিএসআই), ন্যাশানাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেড (ন্যালকো), ইন্ডিয়ান ব্যুরো অফ মাইনস (আইবিএম), এবং মিনারেল এক্সপ্লোরেশন অ্যান্ড কনসালটেন্সি লিমিটেড- এই পাঁচ সংস্থার কর্মীরা এক যোগে আন্তর্জাতিক যোগা দিবস উজ্জাপনে ব্রতী হন। এই পাঁচ সংস্থার পাঁচ শতাধিক কর্মী-আধিকারিকেরা একত্রিত হয়ে যোগাসন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচসিএলের চেয়ারম্যান তথা ম্যানেজিং ডিরেক্টর অরুণ কুমার শুক্লা, ডিরেক্টর অপারেশন সঞ্জয় পাঞ্জিয়ার, ডিরেক্টর মাইনিং সঞ্জীব কুমার সিং সহ সকল পদস্থ আধিকারিকেরা।

অনুষ্ঠানে কেন্দ্রীয় যোগ দিবসের অনুষ্ঠান মাইসোর থেকে প্রধানমন্ত্রীর ভাষণ সম্প্রচার করা হয়। কেন্দ্রীয় খনি মন্ত্রী প্রহ্লাদ যোশীর লিখিত বার্তা পাঠ করেন অরুণ কুমার শুক্লা। তাঁর ভাষণে এই বছরের যোগা দিবসের ভাবনা- মানবতার জন্য যোগাসনের ব্যখ্যা করেন। বিশিষ্ট যোগাসন পরিচালকের তত্বাবধানে ও কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রকের নির্দেশিকা মেনে উপস্থিত সকলে বেশ কিছু যোগ ব্যয়াম করেন।

যোগ দিবসের বার্তা ও দেহ মনের বিকাশে যোগাসনের ভূমিকা নিয়ে জনসচেতনতা বৃদ্ধিতে একটি প্রভাত ফেরিও হিন্দুস্তান কপার লিমিটেডের কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন এলাকা পরিক্রমা করে।

More from BusinessMore posts in Business »
More from HealthMore posts in Health »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.