Press "Enter" to skip to content

স্কাড সোসাইটি ও ক্লাস আই কিউ এর যৌথ উদ্যোগে, অনির্বাণ বিশ্বাসের নেতৃত্বে, পৌঁছে দেওয়া হল বেঁচে থাকার রসদ সাইক্লোন বিধ্বস্ত পূর্ব মেদিনীপুরের কিছু জায়গায়…..।

গোপাল দেবনাথ :  ৩০ মে, ২০২১। রাজ্যজুড়ে অতিমারী চলাকালীন সময়েই আমাদের রাজ্যে সমুদ্র উপকূলীয় অঞ্চলে উড়িষ্যার সাথে সাথে যশ সুপার সাইক্লোন তছনছ করে দিয়েছে। সাধারণ মানুষের বেঁচে থাকার নূন্যতম পরিকাঠামো জলের তলায় চলে গেছে।

এই প্রসঙ্গে চিত্র পরিচালক ও সমাজকর্মী শতরূপা সান্যাল বলেন, যশ সাইক্লোন বিধ্বস্ত পূর্ব মেদিনীপুরের কিছু জায়গায় (কন্ঠিবাড়ি, বজবজিয়া, মুকুটশিলা, দক্ষিণ কলমদানি)

আজ আমাদের স্কাড সোসাইটি ও ক্লাস আই কিউ এর যৌথ উদ্যোগে, অনির্বাণ বিশ্বাসের নেতৃত্বে, পৌঁছে দেওয়া হল বেঁচে থাকার রসদ ত্রিপল, চিঁড়ে, মুড়ি, বাতাসা, বিস্কুট, পানীয় জল, ORS সহ কিছু জামাকাপড়। স্বেচ্ছাসেবকরা ফিরে এসে জানালো, ঐ জায়গাগুলো এতটাই বিধ্বস্ত যে, অবিলম্বে আরো ত্রাণ পাঠানো খুবই দরকার।


বন্ধুরা, যারা দুর্গত সহনাগরিকদের পাশে দাঁড়াতে চান, সাহায্য পাঠাতে চান, সে যে রকমই হোক, আমাদের সংস্থাকে জানাবেন। আমরা আপনাদের দেওয়া যে কোন সাহায্য দুর্গত সহনাগরিকদের কাছে দ্রুত পৌঁছে দেবো।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.