Press "Enter" to skip to content

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর “ফ্রীডম অফার ” এর সাথে উদযাপন করুন “স্বাধীনতা দিবস”……

নিউজ স্টারডম : কলকাতা, ১৪, আগস্ট, ২০২০।সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর “ফ্রীডম অফার ” এর সাথে উদযাপন করুন “স্বাধীনতা দিবস” নিয়ে এলো নতুন “ফ্রিডম কালেকশন” এবং লিমিটেড এডিশন “ঝুমকা কালেকশন”

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শুরু হলো নতুন “ফ্রীডম অফার “ভারতবর্ষের ৭৪তম ‘স্বাধীনতা দিবস’ উপলক্ষ্যে পূর্ব ভারতর বৃহত্তম জুয়েলারী রিটেল চেন নিয়ে এলো “ফ্রীডম কালেকশন ” নামে এক নতুন গহনার কালেকশন। সোনা এবং হীরা দিয়ে তৈরী এই অনন্য কালেকশন এর ডিজাইন এর মধ্যে দিয়ে স্বাধীনতার অর্থ প্রকাশ করা হয়েছে। প্রকৃতির মধ্যে স্বাধীনতা সবচেয়ে ভাল প্রতিফলিত হয় যেখানে সবকিছু তার নিজস্ব ধারায় চলে। প্রকৃতির এই স্বাধীনসত্ত্বাকে ভালোবাসার মধ্যে দিয়ে এই সংগ্রহে ফুটিয়ে তোলা হয়েছে। সুনিপুন কারিগরির এই হীরা ও সোনার পেনডেন্ট এবং কানের স্টাডগুলির দাম ১০,৯৯৯ থেকে শুরু।

এছাড়াও, প্রতিটি ভারতীয়র, বিশেষত শকুন্ততলা দেবীর মতো মহিলাদের উজ্জ্বল মেধাকে সম্মান জানাতে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘শকুন্তলা দেবী’ এর সাথে যুক্ত হয়ে সুক্ষ্য হাতের কাজের অপূর্ব নিদর্শন -এক লিমিটেড এডিশন ঝুমকা কালেকশন লঞ্চ করলো । এই হাথে তৈরী সোনার ঝুমকগুলি ভারতীয় পুরাণ এবং সমসাময়িক পছন্দ উভয়ের অনুপ্রেরণার মিশ্রণে নিখুঁতভাবে ডিজাইন করা হয়েছে। রাজকীয় ডিজাইন এর ঘুঙ্গরু ঝুমকা; সরু তারের তৈরী ঐতিহ্যবাহী সোনার ফুল ঝুমকা; লম্বা ভারতীয় কেজ ঝুমকা; ময়ূরপঙ্খী ঝুমকা এবং ইন্ডো ওয়েস্টার্ন আমব্রেলা ঝুমকা এর গর্জিয়াস ডিজাইনের মধ্যে দিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর খ্যাতিমান কারিগরদের সুবিখ্যাত কারিগরী ফুটে উঠেছে ।

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এগজিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেন, “স্বাধীনতা দিবস প্রতিটি ভারতীয়ের কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি দিন। এই বিশেষ দিনটি উপলক্ষে, আমরা আমাদের মূল্যবান ক্রেতাদের জন্য নতুন “ফ্রীডম অফার ” নিয়ে এসেছি । আমাদের সোনা, প্ল্যাটিনাম এবং ডায়মন্ড জুয়েলারীর বিশাল সম্ভার এই বিশেষ ফ্রীডম অফার এর সাথে এখন আরও আকর্ষণীয় হয়ে উঠবে। ’

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর শোরুম এবং অনলাইন এ এই নতুন ” ফ্রীডম অফার” এর অধীনে গহনাগুলিতে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে । অফারটি ৩১ আগস্ট ,২০২০ পর্যন্ত উপলব্ধ থাকবে।

গ্রাহকগণ নিম্নলিখিত সুবিধাগুলি পাবেন :

• হীরার গহনা মেকিং চার্জে ফ্ল্যাট ১০০% ছাড়
• সোনার গহনা মেকিং চার্জে ফ্ল্যাট ২৫% ছাড়
• পুরানো সোনার এক্সচেঞ্জে 0% ডিডাকশন
• প্ল্যাটিনাম মেকিং চার্জে ২৫% ছাড়
• সিলভার এর মেকিং চার্জ ও গসিপ আইটেমগুলিতে ২০% ছাড়
• গ্রহরত্নে ১৫% ছাড়

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.