Press "Enter" to skip to content

সূর্য সিনহা এবং উইনারজ ট্রাক পরিবার নিবেদিত Bfta বেঙ্গলি ফিল্ম এন্ড টেলিভিশন এওয়ার্ড-২০২৩….।

গোপাল দেবনাথ : কলকাতা, ৪ আগস্ট ৩০২৩। *’রেডওয়াইন এন্টারটেইনমেন্ট ইনিশিয়েটিভ’* সূর্য সিনহা এবং উইনারজ ট্রাক পরিবার নিবেদিত (Bfta) বেঙ্গলি ফিল্ম এন্ড টেলিভিশন এওয়ার্ড- ২০২৩ আগামী ১৩ আগস্ট দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে আয়োজিত হবে। এই এওয়ার্ড এর ধামকাদার অনুষ্ঠান।ঐদিনের এওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এই বাংলার বিশিষ্ট অভিনেতা অভিনেত্রী সহ কলাকুশলীবৃন্দ।

বিএফটিএ এওয়ার্ড উপলক্ষে আজ শুক্রবার ৪ আগস্ট কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সন্মেলনের আয়োজন করা হয়। এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের আয়োজকদের তরফে অনিন্দ্য সরকার এই এওয়ার্ড নিয়ে যাবতীয় পরিকল্পনার কথা ব্যক্ত করেন।

এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেতা ও পরিচালক অনিন্দ্য সরকার, প্রখ্যাত ব্যক্তিত্ব সূর্য সিনহা, শ্রীমতি স্মৃতি সিনহা, গায়ক অনিন্দ্য বোস, অভিনেত্রী তানিয়া রায়। গীতিকার ও সুরকার অভিজিৎ পাল, মডেল ও লেখিকা ঝর্ণা ভট্টাচার্য, সঞ্জীব বসাক, আয়োজক অভিজিৎ গুপ্ত এবং এই এওয়ার্ড এর সাথে যুক্ত মানুষজন।

এই এওয়ার্ড কে কেন্দ্র করে একটি গানের ভিডিও এলবাম প্রকাশ করা হয়। সেই এলবামের গানের কথা ও সুর দিয়েছেন অভিজিৎ পাল এবং কণ্ঠদান করেছেন অনিন্দ্য বোস। আয়োজকদের পক্ষে জানা গেল এটা প্রথমবর্ষের অনুষ্ঠান হলেও সবদিক থেকে সেরা  এওয়ার্ড বলে বিবেচিত হবে। আশারাখি  সকলের ভালোবাসা ও সমর্থন পাবো।

More from CinemaMore posts in Cinema »
More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.