Press "Enter" to skip to content

সূর্য্য রোশনি হোম অ্যাপ্লায়েন্সের অত্যাধুনিক রেঞ্জের উন্মোচন করে কনজিউমার ডিউরেবলের জগতকে আমূল বদলে দিয়েছে…..।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৭ নভেম্বর, ২০২৩।: সূর্য্য রোশনি ব্যবসার ৫০-তম বছরে ভারতের সর্বাধিক সম্মানিত ও বিশ্বস্ত লাইটিং, ফ্যান, ইলেকট্রিক ওয়াটার হিটার, হোম অ্যাপ্লায়েন্সেস, স্টীল পাইপ ও পিভিসি পাইপ ব্র্যান্ডগুলির অন্যতম। ভারতের বৃহত্তম ব্র্যান্ডেড লাইটিং প্রোডাক্ট নির্মাতা হিসেবে, কোম্পানিটি শিল্পের মানকে আরো এক ধাপ এগিয়ে নির্দিষ্ট করতে অগ্রসর হয়েছে।
কনজিউমার ডিউরেবল পণ্যের বাজারকে নতুন রূপ দিয়ে, সূর্য্য দেশ জুড়ে আসন্ন মার্কেট এনগেজমেন্টের কার্যক্রমে আরও একটি অ্যাপ্লায়েন্সেস এবং বিইই রেটেড সিলিং ফ্যানের সম্ভার আনতে চলেছে।
ফ্যান্স যেগুলি দক্ষতা আর সৌন্দর্যকে রূপ দেয়: আজকের গ্রাহকের পরিবর্তনশীল প্রত্যাশা পূরণ করতে, সূর্য্য বিইই স্টার লেবেল যুক্ত নতুন সিলিং ফ্যান নিয়ে এলো, যেগুলি কেবল বাড়ির সৌন্দর্য বৃদ্ধিই করে না, সফল ভাবে বছরে প্রতি ফ্যান* ১০০০-১৮০০ টাকা সাশ্রয়ও করে।
৫ স্টার পেটাল সি ফ্যান: সর্বপ্রথম একটি ৫-স্টার বিইই রেটেড ফ্যান, যাতে আছে উদ্ভাবনী ইন্ডাকশন মোটর, এটি নিশ্চিত ভাবে একটি স্পেস উইনার, যেটি ৩৪ ওয়াট উর্জা ব্যবহার করে। এটির নান্দনিক ডিজাইন, চওড়া ব্লেড এবং প্রিমিয়াম মেটালিক পেইন্ট, বাড়ির সৌন্দর্য বৃদ্ধিও করে।

জুয়েল বিএলডিসি ফ্যান: ডেকরেটিভ ফ্যান বিভাগে আরেকটি ৫ স্টার বিএলডিসি ফ্যান, যা কেবল ৩০ ওয়াট ব্যবহার করে, এটি চওড়া ব্লেডের জন্য অনন্য, প্রতিটি কোণায় এয়ার সার্কুলেশন নিশ্চিত করে।
রয়্যাল এনএস ৫ লীফ পেডেস্টাল ফ্যান: আরও বেশি দক্ষতা এবং প্রিমিয়াম ডিজাইনের সংমিশ্রণ, এই ফ্যানটি তাদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের পছন্দ নিঃশব্দ অথচ উচ্চ পারফর্মেন্স। ৫-টি ব্লেড সহ এই নর্মাল স্পীড পেডেস্টাল ফ্যানটি ১৩৫০ আরপিএম-এ চলার সময় কেবলমাত্র ৫০ ওয়াট ব্যয় করে।
আধুনিক জীবনের জন্য উদ্ভাবনী অ্যাপ্লায়েন্সেস
কিউবিক্স ওয়াটার হিটার: এতে আছে আগামী দিনের রেকট্যাঙ্গুলার ডিজাইন, হোয়ার্ল ফ্লো টেকনোলজি, এবং ৫-স্টার বিইই রেটিং যুক্ত দক্ষ কম্পোনেন্টস। এটি হার্ড ওয়াটার এবং কম বিদ্যুতের বিল সহ উঁচু বিল্ডিংয়ের জন্য একেবারে উপযুক্ত।
ইনফ্রা রেড – ইন্ডাকশন কুক টপ: প্রযুক্তি, ব্যবহারে সহজ, এবং উর্জা সাশ্রয়ের দক্ষতার ভিত্তিতে তৈরী সূর্য্যর ইন্ডাকশন কুকটপগুলি কুকিংয়ের অভিজ্ঞতাকে উচ্চতর স্তরে নিয়ে যেতে তৈরী। সাম্প্রতিক সংযোজন, ইনফ্রা রেড গোল্ড, পারম্পরিক কুক টপের তুলনায় নির্ভরযোগ্যতা এবং গতির প্রতিশ্রুতি দেয়।
অনুষ্ঠানটিতে শ্রী জিতেন্দ্র আগরওয়াল, সিইও – লাইটিং ও কনজিউমার ডিউরেবল্স, সূর্য্য রোশনি, বলেন – “আমি সূর্য্যর কর্মঠ দলকে অভিনন্দন জানাই, যাদের একত্রিত প্রচেষ্টা, মনোযোগ, এবং উদ্ভাবন অ্যাপ্লায়েন্সের একটি সম্ভারের সৃষ্টি করেছেন যা আজকের গ্রাহকদের প্রত্যাশাকে পূরণ করে। তিনি আবারও বলেন যে, আমাদের গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা এবং পছন্দগুলি পূরণ করতে, সূর্য্য তার ‘গুণমান, আস্থা ও প্রযুক্তি’র প্রধান স্তম্ভগুলির উপর ভিত্তি করে নিরন্তর নতুন প্রোডাক্ট নিয়ে আসবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *