Press "Enter" to skip to content

সাইকোলজিক্যাল থ্রিলার দ্য জোকার ৫ই মার্চ মুক্তি পেতে চলেছে……।


জয়দেব দেবনাথ : কলকাতা, ২ মার্চ, ২০২১। কোভিড আমাদের জীবনের অনেকটা ভালো সময় কেড়ে নিয়েছে। বহু বিশিষ্ট সিনেমা ও থিয়েটারের অভিনেতা ও অভিনেত্রী কে আমাদের জীবন থেকে সরিয়ে নিয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায় এর মতো একজন অসামান্য অভিনেতা কে আমরা আর কােনোদিনই দেখতে পাবোনা। কিন্তু সিনেমার দৌলতে এখনো রয়ে গেছে তার অভিনীত কিছু অসামান্য কাজ। সেই কাজেরই একটি হলো দ্য জোকার। দ্য জোকার সিনেমায় শেষবারের
মতো আমরা সৌমিত্র চট্টোপাধ্যায় কে একজন সত্য সন্ধানী অভিনেতা হিসেবে দেখতে পাবো। পরিচালক জয় ভট্টাচার্য্য এবং তার টিমের ছবি দ্য জোকার খুব শীঘ্রই সিনেমার পর্দায় আসতে চলেছে। এই মাসের ৫ তারিখ এই ছবিটি শহর কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও এই সিনেমায় দেখা যাবে এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীকে। এই সিনেমাতেই দেখতে পাওয়া যাবে আমান রেজা, বিবেক রায়, সংযুক্তা রায়, কোহিমা বসু, মৌ বৈদ্য, ভাস্বতী সেনগুপ্ত, অর্চিষ্মান সিং, দিলরাজ, আরব সাহা, জয়ন্ত পর্বত, প্রাঞ্জল সরকার, জয় বোস, সুভাষ পচিসিয়া, কঙ্কন কর, খুশি খাতুন, সঞ্চারি চ্যাটার্জি, হিমিকা পাত্র, সায়ন বিশ্বাস সহ অন্যান্য প্রতিভাবান অভিনেতা ও অভিনেত্রীদের। সংগীত পরিচালনা করেছেন সুমিত রায়। খুবই ভালো গান গেয়েছেন সপ্তপর্ণী বসু।


সম্পাদনা করেছেন অরিন্দম গায়েন। ব্যাকগ্রাউন্ড মিউজিক ও সিজির দায়িত্বে ছিলেন অনিতেশ। ক্যামেরার দায়িত্বে ছিলেন রঞ্জিত মন্ডল,
শুভেন্দু সাহা, উদয় এবং সানি ভট্টাচার্য্য। সানি এন্টারটেইনমেন্টের ব্যানারে এটিই প্রথম সিনেমা। কলকাতা, মন্দারমনি ও নর্থ বেঙ্গলের বিভিন্ন সুন্দর লোকেশনে শ্যুটিং কার্য সম্পন্ন হয়েছে।
প্রযোজনা করেছেন সানি। রোমহর্ষক সাইকো থ্রিলারটি সকল দর্শকের মনে জায়গা করে নিতে পারবে বলে পরিচালক ও কাহিনীকার জয় ভট্টাচার্য মনে করেন। প্রযোজক সানি ভট্টাচার্য এক বছর আগে ছবিটি রিলিজ করতে না পারার যন্ত্রণা রয়েছে। কারণ এক বছর আগে হলে সিনেমাটি মুক্তি পেলে সৌমিত্র চট্টোপাধ্যায় হয়তো প্রিমিয়ারের দিন উপস্থিত থাকতেন বলে আমাদের বিশ্বাস।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.