Press "Enter" to skip to content

সংস্কৃতির শিকড়কে না ভোলার আহ্বান জানিয়ে শহর কলকাতায় অনুষ্ঠিত হলো মিস মিসেস ইণ্ডিয়া – ২০২৩ প্রতিযোগিতা……।

Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ১৩ মে, ২০২৩ । ভূ প্রকৃতি ও পরিবেশকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার তাগিদে এবং বাস্তুতন্ত্র পুনরুদ্ধারের আহ্বান জানিয়ে এই যুগের বিশিষ্ট গীতিকার, সুরকার, কণ্ঠসঙ্গীত শিল্পী তথা সঙ্গীত পরিচালক নচিকেতা চক্রবর্তী, টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও অপর অভিনেত্রী মৌবনী সরকার, শুভাঙ্গী ধর ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে স্বভূমির রাজকুটীর-এ হয়ে গেল ‘ইণ্ডী রয়েল’-এর পরিচালনায় এবং ‘ট্রানিসটিকস ডাটা টেকনোলজিস প্রাইভেট লিমিটেড’ ও ‘লিটল হাব’ সহ একাধিক সংস্থার সহযোগিতায় ‘মিস মিসেস ইণ্ডিয়া ২০২৩’।

আয়োজক সংস্থা ইণ্ডী রয়েল-এর পক্ষ থেকে রোলি ত্রিপাঠী উপস্থিত সাংবাদিকদের বলেন, “ষষ্ঠতম মিস মিসেস ২০২৩ নাম থেকেই বোঝা যাচ্ছে এই প্রতিযোগিতা মূলতঃ বিবাহিত ও অবিবাহিত নারীদের খেতাবী প্রতিযোগিতা।”

প্রতিযোগিতার অন্যতম বিচারক নিতু সাহা সাংবাদিকদের বলেন, ” ভারতীয় সংস্কৃতিকে না ভোলার কথা স্মরণ করাতে মোট ৫২ জন প্রতিযোগিনী ‘মিস’, ‘মিসেস’ এবং ‘ক্লাসিক’ বিভাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আবেদন করেছিলেন। ভার্চুয়াল ভাবে ছয় বার ও সামনাসামনি তিন বার প্রশিক্ষণ  দেওয়ার পর মূল পর্বে ৪০ জন প্রতিযোগিনী অংশগ্রহণ করতে সামর্থ হয়েছেন। তিনটে বিভাগ থেকে বিজয়ী তিনজনকে পুরস্কৃত করার পাশাপাশি অন্যান্যদেরও সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয়।” একটা কথা বলতেই হবে তা হলো মঞ্চ সজ্জা সেইসাথে অত্যন্ত কালারফুল পোশাকে প্রতিযোগিনীদের পারফরম্যান্স নজর  কেড়েছে।

প্রসঙ্গত উল্লেখ করা যায়, মঞ্চে প্রতিযোগিনী অতিথি এবং আয়োজকবৃন্দের যৌথ অনুরোধে দু কলি গানও নিজের গলায় গেয়ে শোনান নচিকেতা চক্রবর্তী এবং সেইসাথে প্রতিযোগিনীদের সাথে মঞ্চে পা মেলালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.